04/05/2024 : 4:50 AM
খেলাজাতীয় গেমস 2023জাতীয় গেমস 2023ট্রেন্ডিং নিউজ

দেখে নিন কোন স্টেডিয়ামে খেলা হবে জাতীয় গেমস

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, দিল্লী, ২৬ অক্টোবর ২০২৩:


আজ থেকে শুরু হচ্ছে ৩৭ তম জাতীয় গেমস। ক্রীড়াপ্রেমীদের জন্য রইলো স্টেডিয়ামের ছবি।

ইন্দিরা গান্ধী স্টেডিয়াম কমপ্লেক্স, নয়াদিল্লি
ইন্দিরা গান্ধী এরিনা, পূর্বে ইন্দ্রপ্রস্থ স্টেডিয়াম নামে পরিচিত ছিল, নতুন দিল্লির পূর্বাঞ্চলের ইন্দ্রপ্রস্থ এস্টেটে অবস্থিত। এটি ভারতের বৃহত্তম অন্দর ক্রীড়া ক্ষেত্র এবং এশিয়ার মধ্যে বৃহত্তম।

মাপুসা, গোয়া
মাপুসার পেডেম স্পোর্টস কমপ্লেক্সের হকি স্টেডিয়ামটি হকি কিংবদন্তি মেজর ধ্যান চাঁদের নামে নামকরণ করা হবে, রবিবার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত জানিয়েছেন। তিনি মেজর ধ্যানচাঁদের জন্মবার্ষিকীতে বক্তব্য রাখছিলেন যা ভারতে জাতীয় ক্রীড়া দিবস হিসাবে পালিত হয়।

মারগাও
গোয়ায় অবস্থিত ফাতোর্দা মাল্টি-পারপাস হল হল একটি বহুমুখী ইনডোর সুবিধা যা বিভিন্ন ইভেন্টের স্থান হিসাবে পরিবেশন করে, ক্রীড়া প্রতিযোগিতা থেকে সাংস্কৃতিক সমাবেশ পর্যন্ত, সম্প্রদায়ের বিভিন্ন চাহিদা পূরণ করে।

পাঞ্জিম
ক্যাম্পাল ইনডোর কমপ্লেক্স হল ভারতের গোয়া রাজ্যের ক্যাম্পালের একটি বহুমুখী ইনডোর স্টেডিয়াম। স্টেডিয়ামটি Campal.t শহরের একটি প্রধান স্টেডিয়াম যেখানে ছেলে ও মহিলাদের জন্য শারীরিক প্রশিক্ষণ, ইনডোর গেমস, সুইমিং পুল, আউটডোর গেমস ইত্যাদির মতো বিভিন্ন ক্রীড়া সুবিধা রয়েছে। স্টেডিয়ামটি গোয়ার ক্রীড়া কর্তৃপক্ষের বাড়ি।

পোন্ডা
গোয়ার পন্ডা মাল্টি-পারপাস ইনডোর স্টেডিয়াম হল একটি বহুমুখী খেলাধুলা এবং অনুষ্ঠানের স্থান, যেখানে বিভিন্ন ক্রিয়াকলাপ এবং জমায়েতের জন্য একটি আচ্ছাদিত স্থান অফার করে, যা সম্প্রদায়ের বিভিন্ন চাহিদা পূরণ করে।

 

ভাস্কো
ভার্না-বিড়লা বাইপাস এয়ারপোর্ট রোড হল গোয়ার একটি গুরুত্বপূর্ণ পরিবহন রুট, যা ভার্না এবং বিড়লাকে কাছাকাছি গন্তব্যস্থল এবং সুযোগ-সুবিধাগুলিতে দক্ষ অ্যাক্সেসের সাথে সংযুক্ত করে।

Related posts

স্টার্লিংয়ের গোলে শেষ মুহূর্তে জয় ইংল্যান্ডের

E Zero Point

ক্ষুদে ফুটবলার নুর হাসানের পাশে প্লেয়ার্স হিউম্যানিটি-র রহিম নবি

E Zero Point

যুব বিষয়ক ও ক্রীড়া মন্ত্রক ক্রীড়া পুরস্কার ২০২১ঃ কি ভাবে মনোনয়ন জমা দেবেন জেনে নিন

E Zero Point

মতামত দিন