02/05/2024 : 7:15 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

মেমারিতে কোটি টাকা আত্মসাৎকারী মহিলার স্বামী গ্রেপ্তার

জিরো পয়েন্ট নিউজ, মেমারি, ১০ মার্চ ২০২৪ :


রাবিয়া বিবির নামে ৩লক্ষ ৪৫ হাজার, মমতাজ বিবির নামে ২ লক্ষ ৬০ হাজার, চাঁদনি বিবি সেখের নামে ১ লক্ষ ২০ হাজার, আলকুমারী বিবির নামে ২ লক্ষ ৬০ হাজার, জাহিদা বেগমের নামে ১ লক্ষ , নাসিমা বিবি সেখের নামে ৫ লক্ষ, রীনা বেগমের নামে ৯০ হাজার, সামিয়া বিবির নামে ১ লক্ষ ৫০ হাজার টাকা ছাড়াও আর ৫০ থেকে ৬০ জন মহিলার নামে লোন করিয়ে দিয়েছিলো পূর্ব বর্ধমান জেলার মেমারি পৌরসভার ৩ নং ওয়ার্ডের শুকতারা বেগম।

শুকতারা বেগম ও তার স্বামী হানিফ সেখ নিজেদের বন্ধন ব্যাঙ্ক, আর্শীবাদ মাইক্রোফাইনান্স ও অন্যান্য প্রতিষ্ঠানের এজেন্ট হিসাবে কাজ করে বলে পরিচয় দেয়। মহিলাদের লোন করিয়ে দেওয়ার সুবাদে তাদের কাছে অর্ধেক টাকা তারা ধার নেয় কিস্তি মিটিয়ে দেওয়ার শর্তে। মহিলারা বিশ্বাস করে আজ প্রতারনার শিকার হলো। শুকতারা বিবি গত বৃহস্পতিবার থেকেই ফেরার হয়েছেন কোটি টাকা আত্মসাৎ করে।

এদিকে শনিবার মেমারি থানার পুলিশ শুকতারা বেগমের স্বামী হানিফ সেখকে গ্রেপ্তার করে। শেখ হানিফ একজন ইঁট বালি পাথরের ব্যবসায়ী তার তিনটি ট্রাক্টর পুলিশ বাজেয়প্ত করে। রবিবার সুনির্দিষ্ট ধারায় মামলা রুজু করে বর্ধমান আদালতে পেশ করা হলে বিচারক ধৃতকে ৪ দিনের পুলিশি হেফজতের নির্দেশ দেন। মেমারি থানার পুলিশ গোটা বিষয়টি তদন্ত করছেন।

 

Related posts

সারা দেশে ১৫ অগাষ্ট হলেও, মালদায় ১৮ অগাষ্ট স্বাধীনতা দিবস পালন হলো

E Zero Point

শ্রাবণ মাসের দ্বিতীয় সোমবার নন্দেশ্বর শিব ঠাকুরের সামাজিক বিধি মেনে পূজো

E Zero Point

মেমারি থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র সহ সোনা ও রুপার গহনা

E Zero Point

মতামত দিন