04/05/2024 : 11:29 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

অবশেষে কোটি টাকা আত্মসাৎকারী মহিলা গ্রেপ্তার মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ, নূর আহামেদ, মেমারি, ১৪ মার্চ ২০২৪ :


অসহায় মহিলাদের ঋণের কোটি টাকা আত্মসাৎকারী মহিলা নিখোঁজ শুকতারা বিবিকে ১ সপ্তাহের মধ্যে গ্রেপ্তার করলো মেমারি থানার পুলিশ। ৪ দিন পুলিশ হেফাজতে থাকা শুকতারা বিবির স্বামী হানিফ সেখকে জিজ্ঞাসাবাদের পর অবশেষে বুধবার রাতে মেমারি থানার পুলিশ শুকতারা বিবিকে গ্রেপ্তার করে। সুনির্দিষ্ট ধারায় মামলা রুজু করে বৃহস্পতিবার শুকতারা বিবি ও হানিফ সেখকে পুলিশ বর্ধমান আদালতে পাঠায়।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুকতারা বিবি স্বীকার করে নেন কিছু টাকা তিনি নিয়েছেন তবে কত নিয়েছেন সেটা তিনি সেটা বই দেখে বলতে পারবেন ও সব টাকা ফিরিয়ে দেবেন। এছাড়াও তিনি বলেন তার স্বামী কোন টাকা নেয়নি। অন্যদিকে হানিফ সেখ বলেন চক্রান্ত করে কিছুজন তাকে ফাঁসানোর চেষ্টা করেছে।

জানা যায়  পূর্ব বর্ধমান জেলার মেমারি পৌরসভার ৩ নং ওয়ার্ডের শুকতারা বেগম সুলতানপুর এলাকার ৫০ থেকে ৬০ জন মহিলার নামে লোন করিয়ে দিয়েছিলো । মহিলাদের লোন করিয়ে দেওয়ার সুবাদে তাদের কাছে অর্ধেক টাকা তারা দার নেয় কিস্তি মিটিয়ে দেওয়ার শর্তে। মহিলারা বিশ্বাস করে প্রতারনার শিকার হলো। শুকতারা বিবি গত বৃহস্পতিবার থেকেই ফেরার হয়েছিলেন কোটি টাকা আত্মসাৎ করে। শুকতারা বেগম ও তার স্বামী হানিফ সেখ নিজেদের বন্ধন ব্যাঙ্ক, আর্শীবাদ মাইক্রোফাইনান্স ও অন্যান্য প্রতিষ্ঠানের এজেন্ট হিসাবে কাজ করে বলে পরিচয় দেয়।

Related posts

পশ্চিমবঙ্গের অবস্থা বাংলাদেশের মতো হবেঃ বিজেপি নেতা সায়ন্তন বসু

E Zero Point

পানীয় জল নষ্টঃ প্রতিবাদীকে হত্যা করার অপরাধে যাবজ্জীবন

E Zero Point

সহায়তা প্রদান শিবির মেমারিতে

E Zero Point

মতামত দিন