02/05/2024 : 3:39 PM
Lok Sabha Election2024আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

তৃণমূল-বিজেপি নায়ক নায়িকা সংসদে পাঠায়ঃ সিপিআইএম প্রার্থী নীরব খাঁ বললেন মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ১৯ মার্চ ২০২৪ :


তৃণমূল বিজেপি সহজেই মানুষের মন জয় করতে চাই, নায়ক নায়িকা দেব, মিমি, লকেট, রচনা এদের সংসদে পাঠায় কিন্তু ওরা মানুষের জন্য আওয়াজ তোলে না সংসদে। আমরা বামপন্থীরা ছাত্র রাজনীতি করে লড়াই করি, মানুষের অধিকার, দাবীর কথা সংসদে তুলে ধরি। ঠিক এই ভাবেই বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের সিপিআইএম প্রার্থী নিরব খাঁ বক্তব্য রাখলেন পূর্ব বর্ধমান জেলার মেমারি শহরে।

সোমবার বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের সিপিআইএম প্রার্থী নিরব খাঁয়ের সমর্থনে শহর মেমারিতে অনুষ্ঠিত হলো সিপিআইএমের মিছিল। এদিন মেমারি চকদিঘী মোড় সংলগ্ন লরি ইউনিয়নের সামনে থেকে সিপিআইএম প্রার্থী নীরব খাঁ কে সাথে নিয়ে মিছিল করেন সিপিএমের কর্মী সমর্থকরা। এরপর মেমারি চকদিঘী মোড় হয়ে কৃষ্ণবাজার, স্টেশন বাজার হয়ে বামুনপাড়া মোড়ে এসে মিছিলটি শেষ হয়। মিছিল শেষে সেখানে একটি পথসভা অনুষ্ঠিত হয়। তার সঙ্গে মিছিলে পা মেলান বর্ধমান জেলা কমিটির সদস্য সনৎ ব্যানার্জি, বর্ধমান জেলা কমিটির সম্পাদকমন্ডলী সদস্য অভিজিৎ কোঙার এবং মেমারি পশ্চিম এরিয়া কমিটির সম্পাদক প্রশান্ত কুমার সিপিআইএম নেতা পীযূষ বিশ্বাস পিন্টু ভট্টাচার্য সহ অন্যান্য দলীয় কর্মী সমর্থকরা। পথসভায় বক্তব্য রাখেন সিপিএম নেতা সুকান্ত কোঙার এবং সিপিআইএম প্রার্থী নিরব খাঁ।

মিছিল থেকে প্রার্থী নীরব খান সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন এবং তাদের সমস্যার শোনেন। এরপর মিছিল শেষে তিনি জানান নির্বাচনে জয়লাভ করলে সাধারণ মানুষের দৈনন্দিন সমস্যা সমাধানে প্রথম কাজ হবে। সেই সাথে শহর মেমারিতে রেল ওভারব্রিজ সহ অন্যান্য সমস্যাগুলো কেউ গুরুত্বসহকারে সংসদে তুলে ধরে সমস্যার সমাধান করার হবে বলেও তিনি জানান।

এছাড়াও তিনি মিছিল শেষে পথসভা থেকে কেন্দ্র ও রাজ্য সরকারকে কড়া ভাষায় আক্রমণ করেন। হুগলির তৃণমূল কংগ্রেস প্রার্থী রচনা ব্যানার্জি প্রসঙ্গে তিনি বলেন, “রাজ্যে প্রচুর শিল্প উন্নয়ন হয়েছে বলে রচনা ব্যানার্জি জানিয়েছেন। কিন্তু সেগুলি আদৌ কি শিল্প চপ শিল্প না পকোড়ো শিল্প এ বিষয়ে তার কাছে স্পষ্ট নয়। তিনি মূলত থাকেন কালো কাঁচের মধ্যে। সাধারণ মানুষের সমস্যা জানবেন কি করে? পাশাপাশি বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী ডঃ শর্মিলা সরকার প্রসঙ্গে বলেন, “তিনি চিকিৎসা সংক্রান্ত বিষয়ে সারাক্ষণ ঠান্ডা ঘরে বসে ঝান্ডা নাড়ানোর চেষ্টা করেন। রাস্তায় নেমে মানুষের সমস্যা কখনো দেখেননি তিনি। আদৌ কি করে মানুষের সমস্যা সমাধানে এগিয়ে আসবেন?

সিপিএম নেতা সুকান্ত কোঙার বলেন, তৃণমূল যদি চোর হয় বিজেপি ডাকাত। এই ভাষাতে রাজ্য ও কেন্দ্রকে আক্রমণ করে তিনি আরো বলেন, নির্বাচনের মুহূর্তে এরা ইডি সিবিআই দিয়ে জুজু দেখানোর চেষ্টা করেন। সি এ এ বিল লাগু করে দেশবাসীকে নাগরিকত্ব থেকে বঞ্চিত করতে চাইছে। এইসব পরিকল্পনা বিজেপির বুমেরাং হয়ে ফেরত আসবে লোকসভা নির্বাচনে। রাজ্যের চোর তৃণমূলকে মানুষ উৎখাত করতে সক্ষম হবে। চোর এবং ডাকাতকে সরিয়ে শ্রমিক, কৃষক মানুষের কথা সংসদে বলবে এমন মানুষকে নির্বাচিত করে সংসদে পাঠানো আবেদন জানান সাধারণ মানুষের কাছে।

 

Related posts

সাহিত্যের ব্ল্যাকবোর্ড আঝাপুরে

E Zero Point

বড়শুলের জগৎপতি স্মৃতিমঞ্চ উদ্বোধনে মন্ত্রী  সুব্রত মুখার্জি

E Zero Point

মালদা জেলা ক্রীড়াঙ্গণে বসন্ত উৎসব

E Zero Point

মতামত দিন