26/04/2024 : 7:44 PM
আমার বাংলা

রেলস্টেশন চত্বরে যানবাহন ঢুকলেই পার্কিং ফি!!! টোটো চালকদের বিক্ষোভ

জিরো পয়েন্ট নিউজ-আমিরুল ইসলাম, ভাতার, ৩ এপ্রিল ২০২৪ :


ভাতার রেলস্টেশন চত্বরে যেকোনো যানবাহন ঢুকলেই দিতে হবে পার্কিং, ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য, বুধবার তিনটের সময় বিক্ষোভ দেখালো টোটো চালকরা। ঘটনাস্থলে রেল পুলিশ। এতদিন যাবত ভাতার রেলস্টেশন চত্বরে পার্কিংয়ে যেকোনো যানবাহন রাখলে তাতে পয়সা গুনতে হতো জনসাধারণকে। কিন্তু হঠাৎ করে আজ ভাতার রেলস্টেশন এলাকায় বিভিন্ন জায়গায় লাগানো হয় ব্যানার। সেখানে সাধারণ মানুষকে জানানো হয় রেলস্টেশন চত্বরে যে কোন যানবাহন আনলেই তাকে দিতে হবে পার্কিং বাবদ টাকা। এমন কি? মাইকিং করা হয় এ বিষয়ে।

খবর ছড়ায় ভাতার এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। স্থানীয় মানুষজন ও টোটো চালকরা ব্যাপক বিক্ষোভ দেখায় ভাতার রেলস্টেশন চত্বরে। খবর যাই রেল দপ্তরে। বলগোনার আরপিএফ অফিসার সুনীল কুমার সিং তিনি খবর পেয়ে ঘটনাস্থলে আসেন। রেল দপ্তর একটি অর্ডার দিয়েছে ।কিন্তু এখনো পর্যন্ত তা সমীক্ষা হয়নি। তবে ভাতার রেলস্টেশন চত্বরে পার্কিং করলেই পয়সা দিতে হবে এ বিষয়ে রেল দপ্তর কিছুই জানে না । কে বা কারা মাইকিং করেছেন সে বিষয়ে আমরা খোঁজ-খবর নিচ্ছি। তবে আমরা আসার পর কোন ব্যানার দেখতে পাইনি এ ধরনের কোন খবর হলে আমরা আইনত ব্যবস্থা নেব। আমরা পার্কিং করলে রেলস্টেশন চত্বরে জায়গা একর করি এবং কোন এক ব্যক্তিকে টেন্ডার দি।

এক টোটো চালক বাপন মাঝি জানান, ভাতার রেলস্টেশনে কোন যাত্রী নামাতে এলেই পয়সা দিতে হবে, পার্কিং না করলেও। সকল বেলায় বেশ কয়েকজনের কাছে পার্কিংয়ের জন্য পয়সা চাওয়া হয়েছে, পয়সা চাইছেন যিনি সাইকেল ও সাইকেল স্ট্যান্ডে দায়িত্ব আছেন। আমরা প্রতিবাদ জানাইছি, এরকম কোন পয়সা আমরা দেব না।

 

Related posts

সিটু-র ৫০ তম প্রতিষ্ঠাবার্ষিকী মানব বন্ধন মেমারিতে

E Zero Point

করোনা সচেতনতা প্রসারে প্রতীকি বার্তা গ্রহরাজ ঠাকুরের

E Zero Point

নবান্ন থেকে মেমারি শহরের দুর্গাপুজোর উদ্বোধন ভার্চুয়াল মাধ‍্যমে

E Zero Point

মতামত দিন