20/05/2024 : 5:45 PM
Lok Sabha Election2024আমার বাংলা

ব্যাকফুটে বিজেপি!!! সন্দেশখালির ঘটনায় রেখা পাত্র ও গঙ্গাধরের বিরুদ্ধে এফআইআর

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক৯ মে ২০২৪ :


লোকসভা ভোটের আগে সন্দেশখালি ইস্যু নিয়ে রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপি পথে নেমেছিল। ধীরে ধীরে সন্দেশখালির নারী নির্যাতন ঘটনা জাতীয় ইস্যুতে পরিণথ হয়েছিল। কিন্তু লোকসভা ভোট চলাকালীন স্টিংয়ের গুঁতো। আর তার জেরে সন্দেশখালি ইস্যু নিয়ে  ব্যাকফুটে বিজেপি!!! এর মধ্যেই এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হল বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র এবং সন্দেশখালির বিজেপি নেতা গঙ্গাধর কয়ালের বিরুদ্ধে। পাশাপাশি থানায় সমন করা হয়েছে আর এক বিজেপি নেত্রী পিয়ালি দাসকে।

যদিও বৃহস্পতিবার বসিরহাট কেন্দ্রে মনোনয়ন জমা দিয়েছেন রেখা পাত্র। তাঁর সঙ্গে ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিনও তাঁর হুঙ্কার সন্দেশখালি নিয়ে মিথ্যা প্রচার করেও বসিরহাটে বিজেপিকে হারাতে পারবে না তৃণমূল। উল্টে তাঁর দাবি, ভোটের পর সন্দেশখালি নিয়ে আসল তথ্য জানতে পারবে রাজ্যের মানুষ।

প্রসঙ্গক্রমে জানা যায় সন্দেশখালি নিয়ে তিনটি ভাইরাল ভিডিও সামনে এসেছে। গঙ্গাধরের মুখে শোনা গিয়েছিল রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নাম। পরবর্তী দুটি ভিডিওতে সন্দেশখালির মহিলারা কার্যত স্বীকার করেছেন, তাঁদের ভুল বুঝিয়ে থানায় অভিযোগ দায়ের করানো হয়েছিল। এমনকী তাঁদের অভিযোগ দায়ের করতে চাপ দেওয়া হয়েছিল বিজেপির তরফে।

স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠেছে আসল সত্য কী? জনমানসে প্রশ্ন উঠতে শুরু করেছে তৃণমূল-বিজেপির এই রাজনীতির স্ক্রীপ্ট ভবিষ্যত প্রজন্মে প্রভাব ফেলবে।

Related posts

ইভিএম বিকল ক্ষোভ রোজাদার ভোটারদের মধ্যে

E Zero Point

ভাতারে ধানবোঝাই লরি উল্টে জখম চালক, খালাসি

E Zero Point

বৃষ্টির আতঙ্কে ভিজে ধান কম দামে বিক্রি করত বাধ্য হচ্ছে চাষীরা

E Zero Point

মতামত দিন