30/06/2024 : 5:01 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারিতে শিশু যৌন নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার বৃদ্ধ

জিরো পয়েন্ট নিউজ – মেমারি, ৩ জুন ২০২৪ :


লোকনাথ বাবার পুজোর দিন ঘটে গেল এক আমানবিক ঘটনা। সাত বছরের এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে তার প্রতিবেশী এক প্রৌঢ়কে গ্রেপ্তার করলো মেমারি থানার পুলিশ। রবিবার রাতে পূর্ব বর্ধমান জেলার মেমারি ১ ব্লকের অন্তর্গত দেবীপুর স্টেশন সংলগ্ন এলাকার বাসিন্দা তপন পাত্রকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শিশুটি দ্বিতীয় শ্রেণিতে পড়ে। রবিবার রাত ৯টা নাগাদ পড়াতেই লোকনাথ বাবার পূজার অনুষ্ঠান চলছিল, সেখানেই শিশুটি অন্যান্য বাচ্চাদের সঙ্গে খেলা করছিল । অভিযোগ, ৫৫ বছরের ওই বৃদ্ধ  তপন পাত্র মেয়েটিকে আইসক্রিমের প্রলোভন দিয়ে এবং তাকে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে । এরপর শিশুকে নিয়ে সে মেয়েটির বাড়ির দিকে যাবার সময় অন্ধকার গলিতে মেয়েটির মুখ চেপে ধরে এবং যৌন হেনস্থা করে । মেয়েটির জেঠিমা বিষয়টি লক্ষ্য করে ।


তাদের মেয়েকে কোথায় নিয়ে যাচ্ছে সন্দেহ হওয়ায় ওই বৃদ্ধার পিছু নেয় এবং দেখে তাঁদের বাচ্চাকে নির্যাতন করছে।
জেঠিমার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে, ওই বৃদ্ধকে ধরে উত্তম মাধ্যম দেয়। এরপর থানায় খবর দিলে মেমারি থানার পুলিশ এসে বৃদ্ধকে গ্রেপ্তার করে পুলিশ ।

রবিবার রাতেই শিশুটির বাড়ির লোক তপন পাত্রের বিরুদ্ধে থানায় অভিযোগ জানাতে যায়। সোমবার সকালে শিশুটির মায়ের লিখিত অভিযোগের ভিত্তিতে সুনির্দিষ্ট ধারায় মামলা রুজু করে  বর্ধমান আদালতে পাঠায় মেমারি থানার পুলিশ।


প্রতিবেশীরা জানান, দেবীপুর এলাকার স্বর্ণ ব্যবসায়ী তপন  পাত্রের পৈত্রিক বাড়ি মেমারি থানার বেনাপুর গ্রামে । ঘরে স্ত্রী ও দুই কন্যা সন্তানের একজনের বিয়ে হয়ে গেলেও আর এক কন্যা সন্তান বিবাহ উপযুক্তা। এর আগেও বৃদ্ধের বিরুদ্ধে একই ধরনের অভিযোগ ওঠায় সে পৈত্রিক ভিটে ত্যাগ করে, বর্তমানে দেবীপুর স্টেশন সংলগ্ন অঞ্চলে থাকছিল ।
আর এখানে এসেও একই ধরনের অভিযোগ ওঠায় গ্রামের মানুষ চাইছেন এই অমানবিক কর্মের জন্য ওই বৃদ্ধের উপযুক্ত শাস্তি হোক।

Related posts

শিক্ষক দিবসে রক্তদান করলেন শিক্ষক-শিক্ষিকারা

E Zero Point

মালদহের হরিশ্চন্দ্রপুরে মমতা ব্যানার্জির নির্বাচনী জনসভা

E Zero Point

এই প্রথম করোনা আক্রান্তের মৃত্যুতে মন্তেশ্বর এলাকা জুরে আতঙ্ক

E Zero Point

মতামত দিন