19/07/2024 : 11:48 PM
আমার দেশ

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারালেন গুসকরার গৃহবধূ

জিরো পয়েন্ট নিউজ শেখ সামিন, বড়শুল, ১৯ জুন ২০২৪ :


কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারালেন পূর্ব বর্ধমান জেলার গুসকরা শহরের বাসিন্দা এক গৃহবধূ। মৃতের নাম বিউটি বেগম সেখ (৪৩)। তাঁর স্বামী হাসমত শেখ শিলিগুড়িতে একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। তিন মাস সেখানেই ছিলেন গুসকরা শহরের ৫ নম্বর ওয়ার্ডের ইটাচাঁদা এলাকার বাসিন্দা বিউটি বেগম সেখ। সোমবার সকালে নিউ জলপাইগুড়ি স্টেশন থেকে ট্রেন ধরে গুসকরায় ফিরছিলেন। কিন্তু দুর্ঘটনায় কাড়ল তার প্রাণ। দুর্ঘটনার পর হাসপাতালে স্ত্রীর মৃতদেহ শনাক্ত করেন স্বামী হাসমত শেখ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গুসকরা শহরের ইটাচাঁদার বাসিন্দা হাসমত শেখের এক ছেলে ও এক মেয়ে। ছেলে কেরলে কাজ করেন। মেয়ে সুনয়নী খাতুনের বিয়ের পর বিউটি খাতুন সেখ তাঁর স্বামীর কাছে গিয়েছিলেন। হাসমত শিলিগুড়িতে ঘরভাড়া করে থাকেন। সেখানেই থাকতেন বিউটি বেগম সেখ। মৃতের পরিবার সূত্রে জানা গেছে, সোমবার সকালে বিউটি বেগম সেখের নিউ জলপাইগুড়ি স্টেশন থেকে হলদিবাড়ি এক্সপ্রেস ট্রেন ধরার কথা ছিল। ট্রেনটি এদিন না থাকায় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে চেপেছিলেন বিউটি। দুর্ঘটনার খবর পেয়ে হাসমত সেখ স্ত্রীর মোবাইলে ফোন করেন। ফোনে না পেয়ে দুপুর নাগাদ শিলিগুড়ি হাসপাতালে পৌঁছে স্ত্রীর দেহটি দেখতে পেয়ে শনাক্ত করেন। ময়নাতদন্তের পর মৃতদেহ শিলিগুড়ি থেকে গুসকরায় নিয়ে আসা হচ্ছে।

পূর্ব বর্ধমানের জেলাশাসক কে রাধিকা আইয়ার জানিয়েছেন, এদিন চেয়ারম্যান ও আউশগ্রামের বিডিও দুর্ঘটনায় নিহতের পরিবারের সদস্যদের সাথে দেখা করেন এবং শেষকৃত্যের জন্য আর্থিক সহায়তা তুলে দেন। জেলাশাসক জানিয়েছেন, এই ঘটনায় পূর্ব বর্ধমান জেলার ১ জন আহতও হয়েছেন। আহতের নাম রাজকুমার বটব্যাল।

Related posts

রক্তের ঘাটতি পূরণে দায় এড়াচ্ছে পূর্ব বর্ধমানেন বেসরকারী নার্সিং হোমগুলি

E Zero Point

দেশে অক্সিজেন ট্যাঙ্কারের ঘাটতি মেটাতে কেন্দ্রীয় সরকার ১০ এমটি ও ২০ এতে মটি ক্ষমতা সম্পন্ন ২০ টি ক্রায়োজেনিক ট্যাঙ্কার আমদানি করেছে এবং তা রাজ্যগুলিকে বরাদ্দ করা হয়েছে

E Zero Point

গরিব কল্যাণ রোজগার অভিযানের আওতায় ভারতীয় রেল ১০ লক্ষেরও বেশি কর্মদিবস তৈরি করেছে

E Zero Point

মতামত দিন