19/09/2024 : 8:50 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

বঙ্গীয় স্বর্ণশিল্পী সমিতি মেমারি শাখার সম্মেলন

জিরো পয়েন্ট নিউজ, মেমারি, ১৯ সেপ্টেম্বর ২০২৪ :


বৃহস্পতিবার মেমারি উৎসব হলে বঙ্গীয় স্বর্ণশিল্পী সমিতি মেমারি শাখার সম্মেলন অনুষ্ঠিত হলো। সম্মেলনে মেমারি শহর তথা আশে পাশে এলাকার, বর্ধমান, হুগলির ৪৫০ প্রতিনিধি অংশগ্রহণ করে। উদ্বোধনী সংগীতের মাধ্যমে সম্মেলন শুরু হয়। স্বর্ণশিল্পীদের জন্য সরকারী বিভিন্ন সুযোগ সুবিধা নিয়ে আলোচনা করা হয় উপস্থিত স্বর্ণব্যবসায়ী ও কর্মীদের মধ্যে। এছাড়াও  রাজ্য ও কেন্দ্র সরকারের কাছে স্বর্ণশিল্পীদের জন্য বিভিন্ন দাবীদাওয়া পেশ করা হয়।

বিশিষ্ট স্বর্ণশিল্পী স্বর্গীয় তারকনাথ বৈরাগ্য ও স্বর্গীয় পুলিন বিহারী রায় নামাঙ্কিত মঞ্চে উপস্থিত ছিলেন বঙ্গীয় স্বর্ণশিল্পী সমিতির রাজ্য ও জেলা কমিটির পক্ষ থেকে রাজ্য বঙ্গীয় স্বর্ণ শিল্পী সমিতির সম্পাদক মন্ডলীর সদস্য বলাই রায়, গোপাল চন্দ্র দাস, অভিজিৎ মুখার্জী। বর্ধমান বঙ্গীয় স্বর্ণশিল্পী সমিতির সম্পাদক স্বরূপ কোনার, পান্ডুয়া ব্লক স্বর্ণশিল্পী সমিতির সভাপতি গোপাল দে, বাউরিয়া বঙ্গীয় শিল্পী সমিতি ও রাজ্য কমিটির সদস্য বিবেকানন্দ চক্রবর্তী,

এদিন স্বর্ণ শিল্পীদের সম্মেলনে উপস্থিত ছিলেন মেমারি ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বিপ্লব কুমার পাল, সম্পাদক রামকৃষ্ণ হাজরা।

এদিন বঙ্গীয় স্বর্ণশিল্পী সমিতি মেমারি শাখার নতুন করে কমিটি গঠন করা হয় আগামী ৪ বছরের জন্য। কমিটিতে সভাপতি পদ অলংকৃত করলেন বৃন্দাবন পাল, সম্পাদক রাজেন্দ্র প্রসাদ পাল, কার্যকরী সভাপতি দিলিপ বৈরাগ্য, কোষাধ্যক্ষ দুলাল সাঁতরা।

উদ্যোক্তাদের পক্ষ থেকে বৃন্দাবন পাল ও রাজেন্দ্র প্রসাদ পাল বলেন মেমারি এলাকার স্বর্ণশিল্পীদের স্বার্থে আমরা বিভিন্ন কাজ করে যাবো। আগামীতে সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন সেবামূলক কাজ করা হবে।

Related posts

তৃণমূলনেত্রী সুজাতা খাঁ মণ্ডলের রোড শো

E Zero Point

২০ বছর ধরে স্বপ্নাদেশে রক্ষাকালীর পুজো হয়ে আসছে মঙ্গলকোটে

E Zero Point

রাজ্য সরকারের পাশাপাশি কান্দি পৌরসভার পক্ষ থেকে ১০হাজার টাকা করে চেক প্রদান

E Zero Point

মতামত দিন