27/09/2024 : 8:30 PM
আমার দেশ

আদিবাসী সংগঠনের ডেপুটেশন ব্লক অফিসে, পুলিশের সাথে বাকবিতন্তা

জিরো পয়েন্ট নিউজ –সৈয়দ আবু জাফর, পূর্ব বর্ধমান, ২৭ সেপ্টেম্বর ২০২৪ :


কালনা ২ নম্বর ব্লকের সিঙ্গার কোন হাটতলা থেকে সশস্ত্র মিছিল করে চোদ্দ দফা দাবিতে সমষ্টি উন্নয়ন আধিকারিককে ডেপুটেশন দিল ভারত যাকাত মাঝি পরগনা মহল আদিবাসী সংগঠনের জেলা নেতা বিজয় চন্দ্র সোরেন। মিছিল করে এসে সমষ্টি উন্নয়ন আধিকারিকের গেট বন্ধ থাকায় পুলিশের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে গেটের তালা না খুললে বিডিও অফিসে তালা ঝুলিয়ে দিয়ে বন্ধ করে দেবে এইরকমও হুমকি দেন আদিবাসী নেতা।

অবশেষে পুলিশ তাদের শর্ত মেনে নিয়ে গেট খুলে দিলে তারা শান্তি শৃঙ্খলা ভাবে ডেপুটেশন দিল তবে আজ অফিসে বিডিও, জয়েন্ট বিডিও, পিডিও   অফিসে অনুপস্থিত থাকায় কিছুটা ক্ষোভের সুরে তিনি বলেন আপনি যেখানেই থাকুন থাকুন আমাদের দাবি আমরা এক মাসের জন্য অপেক্ষা করবো দাবি না মেনে নিলে আগামী দিনে বৃহত্তর আন্দোলনের ও কথা বলেন তিনি।

পাশাপাশি কালনা ২ পঞ্চায়েত সমিতির সভাপতি বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন  বিজয় বাবু। তিনি বলেন কালনা দু’নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি অপদার্থ। সমস্ত কাজ  সবই কর্মাধ্যক্ষ করে, তার সভাপতি চেয়ারে বসে থাকার কোন যোগ্যতাই নেই। আদিবাসী পাড়ায় জলের পর্যাপ্ত ব্যবস্থা রাস্তা যেগুলি আছে সেগুলি অবিলম্বে ঢালাই করা সহ ১৪ দফা দাবিতে শুক্রবার ডেপুটেশন দেওয়া হয়।


আপনার এলাকা, সংস্থা, প্রতিষ্ঠানের যে কোন সংবাদ, সমস্যা, সামাজিক, সাংস্কৃতিক অনুষ্ঠানের খবর প্রকাশের জন্য ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন জিরো পয়েন্টের সঙ্গে মো. 9375434824/ 7797331771


Related posts

আসাম-মেঘালয়ে ২ লক্ষ মানুষ বন‍্যায় ক্ষতিগ্রস্ত

E Zero Point

২২ – ২৩ এপ্রিল শীর্ষ স্থানীয় নেতৃত্বের জলবায়ু সম্মেলন

E Zero Point

আজাদি কা অমৃত মহোৎসব – বর্তমান প্রজন্মের কাছে অমৃতসম

E Zero Point

মতামত দিন