07/05/2024 : 2:55 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

বিবাহ অনুষ্ঠানে নতুন অতিথি – হ‍্যান্ড স‍্যানিটাইজার

নিজস্ব সংবাদদাতাঃ করোনাকে ভয় করো না বরং সচেতন হয়ে সামাজিক দূরত্ব বিধি মেনে ও মাস্ক ব্যবহার করে করোনার বিরুদ্ধে লড়াই করতে হবে মানুষকে। মানুষ সামাজিক জীব সব পরিস্থিতি সময়ের সাথে তাল মিলিয়ে চলার একটা সহজাত ক্ষমতা তার আছে তাই করোনাকে সাথে নিয়ে মানুষের জীবনযাত্রা অব্যাহত। লকডাউন প্রক্রিয়া শেষ, আনলক প্রক্রিয়ার মাধ্যমে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছে সবকিছু।


সামাজিক পবিত্র বন্ধনের উৎসব বিবাহ অনুষ্ঠানও তাই শুরু হয়ে গেছে বিধিবদ্ধভাবে ৫০ জন আত্মীয়-পরিজনের উপস্থিতিতে। মূল বিবাহের আচার অনুষ্ঠান এক থাকলেও যুগের সাথে তাল মিলিয়ে প্রীতিভোজের পরিবেশ বদলেছে সময়ের সাথে তাল মিলিয়ে। তাই করোনা পরিস্থিতিতে এবারে মাস্ক পরিহিত বর-বধূর সাথে এখন খাবারের টেবিলে নতুন অতিথি হ‍্যান্ড স‍্যানিটাইজার। হ্যাঁ, এখন খাদ্যতালিকার মেনু আসছে হ‍্যান্ড স‍্যানিটাইজারের সাথে।
গত ৪ জুলাই পূর্ব বর্ধমানের মেমারি ১ ব্লকের পাল্লারোড পল্লীমঙ্গল সমিতির তৈরী হ‍্যান্ড স‍্যানিটাইজার বিবাহের অনুষ্ঠানে তার জায়গা করে নিল এক ডাক্তার অঙ্কন সাঁই বিবাহ অনুষ্ঠানে। বাঁকুড়ার ইন্দাস থানার আকুই এ আমন্ত্রিত অতিথিদের হাতে প্রীতিভোজের সময় দেওয়া হল এই হ‍্যান্ড স‍্যানিটাইজার।

 

 

Related posts

মেমারি শ্রীধরপুরের পুকুরপাড়ে অস্বাভাবিক মৃত্যু

E Zero Point

মেমারি পৌরসভার প্রশাসক মন্ডলীতে রদবদলঃ অপ্রত্যাশিত ভাবে সরানো হলো সুপ্রিয় সামন্তকে

E Zero Point

বড় ধরনের ডাকাতি রুখলো মেমারি থানার পুলিশ, গ্রেপ্তার ৫

E Zero Point

মতামত দিন