27/04/2024 : 10:45 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

মেমারি শহরে মহিলার শ্লীতাহানিঃ গ্রেপ্তার যুবক

জিরো পয়েন্ট নিউজ, মেমারি, ২৩ ফেব্রুয়ারি ২০২৩:


মেমারি শহরে এক মহিলাকে শ্লীলতাহানির করার লিখিত অভিযোগের ভিত্তিতে এক যুবককে গ্রেপ্তার করে মেমারি থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা যায় ধৃতের নাম সঞ্জয় মিশ্র, বাড়ি বিহারে। কর্মসূত্রে মেমারি সুলতানপুরে থাকে। মঙ্গলবার রাতে ধৃতকে গ্রেপ্তার করা হয়। বুধবার সকালে সুনির্দিষ্ট ধারায় মামলা রুজু করে ধৃতকে বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়।

বিচারক ধৃত কে আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দেন। মেমারি থানা সূত্রে জানা যায় সোমবার রাত ৮টা নাগাদ নিজের পাড়ার রাস্তা দিয়ে বাড়ি ফিরছিলেন মহিলা। সেই সময় ধৃত সঞ্জয় মিশ্র সাইকেলে করে এসে মহিলার শ্লীলতাহানি করে এবং তার সাথে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

মহিলার চিৎকারে পাড়ার ভিতর দিয়ে ধৃত পালানোর চেষ্টা করে। অপর এক মহিলা বাড়ি থেকে বেড়িয়ে এসে তাকে ধরার চেষ্টা করলে তার প্রতিও বলপ্রয়োগ করে। পরে পাড়ার লোক তাকে ধরে ফেলে। মহিলা মেমারি গ্রামীন হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর মেমারি থানায় এসে সোমবার রাতে লিখিত অভিযোগ দায়ের করেন।

এই ঘটনায় মেমারি শহরে মহিলাদের নিরাপত্তা নিয়ে একটি প্রশ্নচিহ্ন থেকে গেল। শহরের প্রধান রাস্তায় মেমারি পৌরসভা ও মেমারি থানার পক্ষ থেকে সিসিটিভি ক্যামেরা লাগানো হয়েছে শহরের উপর নজরদারি ও অপরাধ দমনের জন্য। কিন্তু মেমারি শহর ও নাগরিকদের নিরাপত্তা আরও সুরক্ষিত করার জন্য এবার মেমারি শহরের প্রতিটি ওয়ার্ডের পাড়াতেও সিসিটিভি ক্যামেরার প্রয়োজন বোধ করছে এলাকার মানুষ।

 

Related posts

প্লাসটিক বন্ধ করতে ক্রেতা-বিক্রেতাদের মধ্যে চেয়ারম্যানের প্রচার

E Zero Point

ধানের চারা পুঁতে, সড়কে জাল ফেলে যুব বিক্ষোভ

E Zero Point

দেবী মনসার আরাধনা মঙ্গলকোটের জালপাড়ায়

E Zero Point

মতামত দিন