29/03/2024 : 8:41 PM
অন্যান্য

করোনা সর্তকতায় মন্ত্রী স্বপন দেবনাথের অন্যরুপ

বিশেষ সংবাদদাতা, বর্ধমানঃ দেশের সঙ্কটময় পরিস্থিতিতে সকলে লড়াই করছে। রাজ্যসরকারের প্রতিনিয়ত একই প্রচার লকডাউনের সময় ঘর থেকে বেড়োবেন না। তবুও মানুষ সচেতন নয়। তাই বারংবার মানুষকে সচেতন করতে হচ্ছে।

গত কালই রাজ্যের ক্ষুদ্র ও কুটির শিল্প দফতরের স্বাধীন দায়ীত্বপ্রাপ্ত মন্ত্রী স্বপন দেবনাথ মন্ত্রী স্বপন দেবনাথ  ডিএম কনফারেন্স হলে কোভিড ১৯ ভাইরাস মোকাবিলার জন্য ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে। আর তার পরই তিনি এক অভিনব বেশেভূষায় – ধবধবে সাদা পোষাক, মাথায় সাদা টুপির, সাদা চশমা ও কাঁধে মাইক নিয়ে বেড়িয়ে পরলেন করোনা সচেতনতা অভিযানে। মাইকে ভেসে আসছে তার চিরপরিচিত কন্ঠস্বর, পৃথিবীতে বেঁচে থাকার জন্য সরকারি নিয়ম মেনে চলুন। যে যেখানে আছেন সে সেখানেই থাকুন। বাড়ির বাইরে অত্যন্ত প্রয়োজন ছাড়া বের হবেন না। নিজে বাঁচুন অপরকে বাঁচতে সাহায্য করুন।  রবিবার সকালে স্বপনবাবু বর্ধমান শহরের কার্জন গেট লাগোয়া কোর্ট চত্বরে পায়ে হেঁটে এই প্রচার করলেন। এদিন তাঁর সঙ্গে প্রচারে অংশ নেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়াও। তবে নির্দিষ্ট দূরত্ব ও ব্যবধান মেনেই এদিন তাঁরা কোর্ট চত্বরে প্রচার করেন। করোনা ভাইরাস নিয়ে সচেতনতার প্রচারে গত কয়েকদিন ধরেই বিশেষ পোশাক পরে তিনি গোটা পূর্ব বর্ধমান জেলার আনাচে কানাচে চষে বেড়াচ্ছেন। কখনও টোটোয় চেপে আবার কখনও পায়ে হেঁটে হাতে মাইক নিয়ে সারাদিন ধরে চালিয়ে যাচ্ছেন করোনা সংক্রমণ এড়াতে সাধারণ মানুষকে সচেতন করার প্রচার।

Related posts

আপাতত ৩ মাসের জন্য স্বল্পমেয়াদি পরিকল্পনা দরকার, দুর্দিনে কেউ তাড়িয়ে দিলে সম্পর্ক রাখবেন নাঃ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

E Zero Point

আমফান ক্ষতিগ্রস্তদের পাশে মেমারি শহর বিজেপি

E Zero Point

ইতালিতে কমতে শুরু করেছে করোনায় মৃত্যুর সংখ্যা

E Zero Point