25/04/2024 : 5:21 PM
অন্যান্য

“খান দান ঘরে থাকুন, লুডো খেলুন, কিন্তু বাইরে বেড়োবেন না !”- পাল্লারোড পল্লিমঙ্গল সমিতি

বিশেষ সংবাদাতা, পাল্লারোড, পূর্ব বর্ধমানঃ সমাজেসবার আর এক নাম পাল্লারোড পল্লিমঙ্গল সমিতি। মানুষ চেয়ে থাকেন নতুন কি পদ্ধতিতে তারা সমাজসেবা করছে। বিশ্ব জুড়ে বাড়ছে কোরানা সংক্রামিত মানুষের সংখ্যা, মৃত্যুও ধাওয়া করছে তার পিছু পিছু। ভারত সহ রাজ্যের জেলায় জেলায় লকডাউন পরিস্থিতি- উদ্দেশ্য একটাই করোনা যাতে ঘরে না ঢোকে।

এমতাবস্থায় পাল্লারোড পল্লিমঙ্গল সমিতি সব সময়ই একটু অন্যভাবে ভাবে, অন্যদের থেকে তাদের কাজটাও হয়ত একটু আলাদা হয়, গতকাল তাদের বিতরণ করা খাবারের প্যাকেটের সাথে থাকল লুডো, আমাদের বার্তা “খান দান ঘরে থাকুন, লুডো খেলুন, কিন্তু বাইরে বেড়োবেন না !” চাল, ডাল, আটা/ময়দা, তেল, হ্যান্ড স্যানেটাইজার, মাস্ক, মুড়ি, চিনি, সাবান সময় উপযোগী নিত্যপ্রয়োজনীয় মুদিখানা বাজারের সাথে সাথে দেওয়া হল লুডো, দাবা এই ধরনের খেলার সরঞ্জাম।

পল্লিমঙ্গল সমিতির পক্ষ থেকে সন্দীপন সরকার প্রত্যহ মেমারি ব্লকের ২০০ মানুষের ঘরে খাবার পৌছাব আমরা ; সাহায্যের জন্য এগিয়ে আসুন আপনিও , ফোন পে গুগল পে তে সাহায্য পাঠাতে পারেন ৯৬৭৯৩০৬১৩৫ এই নাম্বারে , বা সরাসরি আমাদের ব্যাংক অ্যাকাউন্টে আপনার সাহায্য পৌছাতে পারেন। মেমারির দলুইবাজার ২গ্রাম পঞ্চায়েত এলাকার কুমারপাড়া এলাকার গরীব , লকডাউনে কাজ হারানো মানুষদের পাশে পল্লিমঙ্গল সমিতি, তাদের মধ্যে বিলি করা হল খাদ্য সামগ্রী  এই কাজে বিশেষভাবে সহযোগিতা করল কুমারপাড়া নবারূণ সংঘের সদস্যরা।

Related posts

রাজ্য সরকারের পর এবার কেন্দ্র সরকার :করোনা আক্রান্তের সংখ্যা নিয়ে পৃথক তথ্য , প্রকাশ্যে ICMR এবং স্বাস্থ্যমন্ত্রকের মতবিরোধ

E Zero Point

লকডাউনে বর্ধমানের চাঁদসোনা এলাকায় বসলো “বিনা পয়সার হাট”

E Zero Point

গুজরাত লকডাউন: সুরাতে কর্মসূত্রে থাকা ভিন রাজ্যের লোকেরা তাদের বাড়িতে যেতে পারবেন-সাংসদ সি. আর. পাটিল

E Zero Point

মতামত দিন