19/05/2024 : 12:50 PM
অন্যান্য

করোনা সংক্রমণে মৃত্যু বেড়ে ৬, আক্রান্ত- বাংলায় মারণ ভাইরাসের উদ্বেগ বেড়েই চলেছে

করোনার হানায় আরও এক প্রাণ গেল বাংলায়। উত্তর ২৪ পরগনার বেলঘরিয়ার বাসিন্দা প্রৌঢ়ের মৃত্যু হল জেনিথ হাসপাতালে। তাঁর মৃত্যুতে বাংলায় করোনায় বলি হলেন ছ-জন। মঙ্গলবার রাতে বাংলার বুতে এক লাফে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয় ৩৭। শুধু মঙ্গলবারই আক্রান্ত হন ১৫ জন। মৃত্যু বেড়ে দাঁড়ায় পাঁচে। বুধবার একজনের মৃত্যুতে সেই সংখ্যা হল ছয়।

বাংলাতেও করোনার প্রাদুর্ভাব বাড়ছে। বাড়ছে মৃত্যু। মঙ্গলবার সন্ধ্যায় দুজনের মৃত্যু হয়েছে। মৃত্যু পর জানা গিয়েছে তাঁদের শরীরেও ছিল করোনার সংক্রমণ। মল্লিকফটকের বাসিন্দা ৫২ বছরের এক প্রৌঢ়ের মৃত্য হয় গোলাবাড়ি আইএলএস হাসপাতালে।
আর এনআরএসে মৃত্যু হয় ৬২ বছরের এক ব্যক্তির। দুজনের শরীরের করোনা ভাইরাস পজিটিভ মিলেছে। এবার বেলঘরিয়ার বাসিন্দার মৃত্যু হল। বেলঘরিয়ার রথতলার বাসিন্দা ওই করোনা পজিটিভ রোগীকে বেলেঘাটায় আনার তোড়জোড় চলছিল মঙ্গলবার করোনা সংক্রমণ ধরা পড়ার পরই। তিনি বেলঘরিয়ার জেনিথে ভর্তি ছিলেন। ২৬ মার্চ তিনি ভর্তি হন হাসপাতালে। তাঁর কিডনির সমস্যা ছিল। ডায়ালিসিস চলছিল। ছিল নিউমোনিয়া। জ্বর-সর্দি-কাশীর প্রকোপ বাড়ায় নমুনা টেস্টের জন্য পাঠানো হয়। সোয়াব টেস্টের রিপোর্ট পজিটিভ আসে।
বর্তমান পরিসংখ্যান অনুযায়ী রাজ্যে আক্রান্তের সংখ্যা ৩৭। মৃত্যু বেড়ে হল ৬। তিনজনকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে রোগমুক্তির পর। এখন ২৮ জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন। তাঁদের মধ্যে ৬ জন রয়েছেন ভেন্টিলেশনে। বাকি ২২ জনের শারীরিক অবস্থা স্থিতিশীল।

Related posts

লকডাউনে ৮০০ পরিবারের পাশে জামালপুর ব্লক নাগরিক জনকল‍্যাণ সোসাইটি

E Zero Point

শুধু পশ্চিমবঙ্গ নয়, দেশের করোনা আক্রান্ত ২০টি জেলায় কেন্দ্রীয় দল আসছে

E Zero Point

পি.কে.-এর পর আর এক কিংবদন্তী ফুটবলার চুনী গোস্বামী ময়দান ছাড়লেন

E Zero Point

মতামত দিন