05/02/2023 : 6:06 AM
অন্যান্য

আর ২ সপ্তাহ ঘরে থাকুন ‘পায়ে পড়ে হাত জোড়’ করে অনুরোধ মুখ্যমন্ত্রীর | পুলিশকে কি এবার সক্রিয় করা হবে…প্রশ্ন জনমানসে

এম. কে. হিমুঃ আমরা জিরো পয়েন্ট থেকে প্রতিদিন মেমারি শহরের চিত্র তুলে ধরছি, লকডাউনের কি রাস্তার কি হাল। এই চিত্র শু মেমারি বা আশেপাশের শহরেরই নয়, গোটা রাজ্যের এক অবস্থা।

আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রেসমিটে বলেছেন রাজ্যের বিভিন্ন জায়গায় অনেক মানুষকে একসঙ্গে দেশা যাচ্ছে। অনেককে আবার ক্যারাম খেলতে কিংবা গল্প করতেও দেখা যাচ্ছে। এই ধরনের ভুল করবেন না। বারবার আহ্বান করছেন চিকিৎসকরা।  তিনি বলেন, পরের দুই সপ্তাহ খুব গুরুত্বপূর্ণ। সামনের ২ সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকুন, আহ্বান জানিয়েছেন মুখ্যমন্ত্রী। তিনি আরও বলেন, ‘আগামী ২ সপ্তাহ রাজ্যের জন্য খুব গুরুত্বপূর্ণ ৷এটাই পরীক্ষা দেওয়ার সময় ৷ দয়া করে সরকারের নির্দেশ মানুন ৷ এখন রাস্তায় দাঁড়িয়ে আড্ডা বন্ধ করুন ৷ রাস্তায় ভিড় জমিয়ে গল্প করার বহু সুযোগ পাবেন ৷’ এখানেই শেষ নয়, রাজ্যের মানুষের উদ্দেশে মুখ্যমন্ত্রীর কাতর আর্জি, ‘আপনাদের হাত জোড় করে পায়ে পড়ে বলছি লকডাউন মানুন ৷ সামাজিক দূরত্ব বজায় রাখতেই হবে ৷ নইলে আমরা না হলে স্টেজ থ্রি-তে চলে যাব ৷’

কিন্তু প্রশ্ন হচ্ছে আগামী দুসপ্তাহ পুলিশের কি ভূমিকা থাকবে, মুখ্যমন্ত্রী  কি পুলিশকে অনুমতি দেবেন যাতে মানুষ অন্ততঃ একটু ভয়ে ঘর থেকে রাস্তায় না আসে। রাজ্য তথা মেমারি পুলিশ ভীষণভাবে জনদরদী হিসাবে কাজ করে চলেছে কিন্তু সমস্ত বিধিনিয়ম মেনে চলা কিছু মানুষ পুলিশকে আবেদন করছেন এক শক্ত হাতে কিছু মানুষকে ঘরবন্দী করতে।

মেমারিতে লকডাউনের প্রথম দিন…..করোনা মোকাবিলায়মেমারি পুলিশের জনদরদী রুপের সাথে রৌদ্ররুপও দেখতে চায় মানুষ….

লকডাউনের ১১ তম দিনে মেমারি…….

Related posts

মহাবীর জয়ন্তী : জৈনদের অন্যতম পথনির্দেশক এই ধর্মের ২৪ তম ও তথা শেষ তীর্থঙ্কর মহাবীর

E Zero Point

প্রতারনার অভিযোগ মেমারির গ্রাহক সেবা কেন্দ্রের ব্যবসায়ীর বিরুদ্ধে

E Zero Point

পোস্ট অফিসের প্রতারণার শিকার হলো গ্রাহকরা

E Zero Point