23/05/2024 : 11:52 AM
অন্যান্য

মেমারিতে কি লকডাউন উঠে গেল ??? বিধায়িকার আবেদন “মেমারিকে অসুস্থ করবেন না…”

স্টাফ রিপোর্টার, মেমারিঃ করোনা সংক্রমণ ভারতে ৯০০০ অতিক্রম করল। ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৩৫ জনের। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩০৮। অন্যদিকে আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৯১৫২ হয়েছে। চার দিনে করোনা সংক্রমণ ছড়িয়েছে ৮০টি জেলায়। এমনই উদ্বেগের খবর শুনিয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক। রাজ্যের বিভিন্ন জায়গা হটস্পট হিসাবে চিহ্নিত করা হচ্ছে।

আপাতত পূর্ব বর্ধমান জেলায় এখনও পর্যন্ত কেউ করোনা আক্রান্ত না হলেও অজস্র মানুষ আছেন হোম কোয়ান্টিনে। লকডাউন বেড়ে ৩০ এপ্রিল পর্যন্ত করা হয়েছে কিন্তু মেমারি শহরের মানুষ লকডাউনের লক্ষণরেখা আর মানতে পারছেন না। কিছু দিন ধরেই রাস্তায় মানুষের ভিড় বাড়ছে। গাড়ী চলাচলও বেড়ে গেছে। জিটি রোডে লড়ি, টেম্পো, টোটো সবই দেখা যাচ্ছে। মনে হচ্ছে যেন মেমারিতে লকডাউন উঠে গেছে। বামুনপাড়া মোড় হোক কিংবা চকদিঘী মোড় কিংবা ষ্টেশন বাজার ধরে কৃষ্ণ বাজার কিংবা পুরাতন সব্জী মার্কেট থেকে রেলগেট সকাল থেকেই আগের সেই চেনা ছবি ফিরে আসছে। রাস্তায় রাস্তায় পৌরসভার প্রচারও কোন কাজে দিচ্ছে না। বিকাল হলেই বিডিও মাঠ, কলেজ মাঠ, খাঁড়ো মাঠে মানুষের আড্ডা ও আধা ঝাঁপ ফেলা চায়ের দোকানে ভিড়।

নীচের ভিডিওতে মেমারি শহরের এক অংশের চিত্র তুলে ধরা হল, মানুষ সচেতন হয়ে ঘরে থাকুন এটাই কাম্য।

আজ এক সাংবাদিক সাক্ষৎকারে মেমারি বিধায়িকা নার্গিস বেগম জানান, মানুষ যে কেন বুঝছেন না বুঝতে পারছি না। তিনি করজোড়ে মেমারিবাসীর কাছে অনুরোধ রাথেন, ঘরে থাকুন, মেমারিকে অসুস্থ করবেন না…।

 

Related posts

রেশন নিয়ে রাজ্যে দুর্নীতির অভিযোগঃ পূর্ব বর্ধমানে বিভিন্ন রেশন ডিলারের কারচুপি

E Zero Point

লকডাউনে কলকাতা হাইকোর্টে বসছে বিশেষ বেঞ্চ

E Zero Point

“খান দান ঘরে থাকুন, লুডো খেলুন, কিন্তু বাইরে বেড়োবেন না !”- পাল্লারোড পল্লিমঙ্গল সমিতি

E Zero Point

1 টি মন্তব্য

মতামত দিন