26/01/2023 : 7:15 PM
অন্যান্য

বর্ধমানের ৩ করোনা জয়ীদের স্বাস্থ্যকর্মীরা উপহার দিলেন

প্রেরণা দে, দুর্গাপুরঃ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি লকডাউন চলাকালীন বারবার একটি কথা বলছেন, যেসব ডাক্তার ও স্বাস্থ্যকর্মীরা করোনা যুদ্ধে নিজেদেরকে ২৪ ঘন্টা হাসপাতালে নিয়োজিত রেখেছেন, তাদেরকে জানান অন্তরের শ্রদ্ধা ও অভিবাদন।  কিন্তু আজ সেই করোনা যোদ্ধা ডাক্তার ও স্বাস্থ্যকর্মীরা যা করলেন তাতে একটা কথায় প্রমাণিত হয় তারা সত্যিই ভগবান ও নমস্য।

পূর্ব বর্ধমানের খন্ডঘোষের একই পরিবারের দুই জন ( কাকা ও ৯ বছরের ভাইঝি) এবং পশ্চিম বর্ধমানের এক মহিলা, মোট তিন জন পশ্চিম বর্ধমানের দুর্গাপুরে কোভিড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আজ সুস্থ হয়ে তিন জনই বাড়ি ফিরলেন। শুধু সশরীরে বাড়ি ফেরায় নয়, সাথে পেলেন দুর্গাপুরের সনাকা কোভিড হাসপাতালের ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের পক্ষ থেকে উপহার দেওয়া হয় ও করোনা জয়ী ত্রয়ীকে প্রেরণা প্রদানের জন্য হাততালি দিয়ে তাদের মনোবল বাড়ালেন হাসপাতালে ডাক্তার কুন্ডু ও তার সহ স্বাস্থ্যকর্মীরা। ডাক্তার কুন্ডু, তাদের ঘরে ফিরে কি কি করতে হবে তা বোঝালেন এবং কোন চিকিৎসার সময় কোন অসুবিধা হয়েছে কিনা জানতে চাইলেন।

প্রথম করোনা আক্রান্ত খন্ডঘোষের বাদুলিয়া নিবাসী ব্যক্তি জানালেন যে, করোনা নিয়ে অযথা ভয় পাওয়ার কিছু নেই। চিকিৎসকের পরামর্শ মতো চলতে হবে। হাসপাতালের চিকিৎসক, নার্স, স্বাস্থ্য কর্মীদের তিনি ধন্যবাদ জানান।

হাসপাতালের পক্ষ থেকে তাঁদের হাতে তুলে দেওয়া হয় উপহার। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁরা সরকারের সব ধরণের নির্দেশিকা মেনে চলেছেন। সকলেই সুস্থ আছেন।

 

Related posts

শিক্ষক সংগঠনের মুখ‍্যমন্ত্রীর ত্রাণ তহবিলে চেক প্রদান

E Zero Point

রসুলপুর ও মেমারির করোনা সৈনিকদের সম্মানিত করলো WE R RASULPURIAN

E Zero Point

ভিডিওঃ লকডাউন 2.0 : মেমারিতে কি লকডাউন উঠে গেল ?

E Zero Point

মতামত দিন