22/02/2024 : 5:37 PM
অন্যান্য

গ্রাম দেবীপুরে ফেডারেল ব্যাঙ্কের পক্ষ থেকে দুঃস্থদের ত্রাণ বিলি

স্টাফ রিপোর্টার, দেবীপুরঃ করোনার সঙ্কটময় পরিস্থিতিতে তৃতীয় দফার লকডাউন শুরু হচ্ছে আগামীকাল থেকেই। লকডাউনেপ বিধিনিয়মে করোনার অগ্রগতি কিছুটা হলেও কম আছে রাজ্য তথা পূর্ব বর্ধমান জেলায়। কিন্তু জেলার গ্রামে গ্রামে নিম্নবিত্ত দিন আনি দিন খায় মানুষের রুজি রোজগার বন্ধ হয়ে গেছে, তাদের ভরসা করতে হচ্ছে সরকারী ও স্বেচ্ছাসেবীর দানে।

গত ২ মে পূর্ব বর্ধমান জেলার গ্রাম দেবীপুরের ছোট ধামাসে ফেডারেল ব্যাঙ্কের ধামাস শাখা ও কর্মী ইউনিয়ন বর্তমান পরিস্থিতির কথা ভেবে গ্রামের  দুঃস্থ ১০০ টি পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করলেন।

ফেডারেল ব্যাঙ্কের ধামাস শাখার ম্যানেজার হিমাদ্রী চক্রবর্ত্তী জানান, করোনার প্রকোপে লকডাউনের ফলে অসহায় গ্রামের মানুষ পাশে দাঁড়ানোর জন্য ব্যঙ্কের সমস্ত স্থায়ী-অস্থায়ী কর্মীরা তাদের নিজস্ব ব্যবস্থাপনায় ব্যাঙ্ক ইউনিয়নের মাধ্যমে এই কর্মসূচী গ্রহণ করা হয়েছে। আগামীতে আরও ত্রাণ সামগ্রী বিলি করা হবে। তিনি সংবাদমাধ্যমের মাধ্যমে আবেদন রাখেন জনধন খাতায় যে সরকারী যোজনার টাকা আসছে তা সবসময় সুরক্ষিত এবং প্রাপ্ত অর্থ রাশি ব্যাঙ্ক খাতায় জমা থাকবে, তাই টাকা না তুললে ফেরৎ যাবে এই গুজবে কান না দিয়ে, গ্রাহকরা নিশ্চন্ত থাকুন, অযথা ভীতিগ্রস্ত হয়ে ব্যাঙ্কের ভিড় করলে আপনারই স্বাস্থ্যহানি হতে পারে তাই লকডাউন বিধি মানুন, ঘরে থাকুন, সুস্থ্য থাকুন।

Related posts

ফিরে আসার লড়াই – পেছিয়ে পড়ল সিপিএম

E Zero Point

রাজ্যে করোনা হটস্পট হিসেবে ১০টি জায়গাকে চিহ্নিত করা হল

E Zero Point

অসহায় পরিযায়ী শ্রমিকের দল এখন বাগিলাবাসীর আশ্রয়ে

E Zero Point

মতামত দিন