07/10/2022 : 11:34 AM
BREAKING NEWS
অন্যান্য

মোহনপুর নওহাটীতে অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান

স্টাফ রিপোর্টারঃ একদিকে যেমন করোনার থাবা ধীরে ধীরে জেলায় বৃ্দ্ধি পাচ্ছে অন্যদিকে লকডাউনের ফলে কর্মহীন মানুষের সংখ্যাধিক্য বিভিন্ন এলাকায় ক্রমান্বয়ে বেড়েই চলেছে। লকডাউনের বিধিনিষেধের ফলে নিম্নবি্ত্তের ঘরের হাঁড়ি এখন চুলোয় বসছেনা, আতঙ্কে দিন কাটছে তাদের। 

আজ মোহনপুর নওহাটী এস. আর. এস. হাই স্কুলের পক্ষ থেকে শিক্ষক ও শিক্ষিকা মণ্ডলীর ও ম্যানেজিং কমিটির সহযোগিতায় এলাকার ১৫০ জন দুস্থ কর্মহীন অসহায় মানুষের হাতে চাল, ডাল,  তেল, সয়াবিন, পেঁয়াজ, সাবান তুলে দেওয়া হলো৷ উক্ত ত্রাণবিলি কর্মসূচীতে উপস্থিত ছিলেন স্কুল পরিচালন কমিটির সভাপতি সেখ কেরামত আলী, কমিটির অন্যান্য সদস্য, প্রধান শিক্ষক শিবাজি রায় ও অন্যান্য শিক্ষক -শিক্ষিকারা।

সভাপতি সেখ কেরামত আলী জানান যে, এই আয়োজনে কিছু মানুষের কিছুদিন সুরহা হবে, আমরা আগামীদিনে আরও কিছু ত্রাণবিলির চেষ্টাকরে চলেছি। মোহনপুর নওহাটী এস. আর. এস. হাই স্কুল শুধু শিক্ষাদানই নয়, লকডাউনের অস্থির সময়ে সাধারণ মানুষের পাশে সবসময় দাঁড়াবে।

প্রসঙ্গগত উল্লেখ্য সেখ কেরামত আলীর উদ্যোগে লকডাউন সময়কালীন মোহনপুর নওহাটী এলাকায় হোম ডেলিভারী কর্মসূচী গ্রহণ করেছেন। তিনি জানান যে,  যদি কোনো ব্যক্তির ঔষধ বা মুদিখানা দ্রব্যের প্রয়োজন হয় তাহলে  ঔষধের প্রেসক্রিপশন বা মুদিখানার ফর্দ দিয়ে জানান৷  ঔষধ বা মুদিখানা দ্রব্য পৌঁছে যাবে বাড়িতে৷তিনি তার টিমের ফোন নাম্বার জানান, 9434600656, 8116123112,
9609606742, 7029244087, 9434494945।

সেখ কেরামত আলী এলাকাবাসীর কাছে আবেদন করেন, আপনারা সরকারি নির্দেশনামা মেনে চলুন,বাড়িতেই থাকুন, সুস্থ থাকুন অপরকে সুস্থ রাখুন৷ মনে রাখবেন করোনার মতো মহামারীর বিরুদ্ধে লড়াইয়ের একমাত্র উপায় সামাজিক দূরত্ব বজায় রাখা৷ এই লড়াইয়ে আমরা আছি আপনার পাশে৷

Related posts

বিশ্ব কবিতা দিবস – LIVE কবিতা

E Zero Point

বর্ধমানে বেহাল অবস্থায় পড়ে রয়েছে স্বামীজির পৈতৃক ভিটে

E Zero Point

২১ মে পর্যন্ত রাজ্যে তিনটি জোনে ভাগ করে লকডাউন চলবেঃ মমতা বন্দ্যোপাধ্যায়

E Zero Point

মতামত দিন