30/11/2022 : 9:50 AM
BREAKING NEWS
অন্যান্য

মেমারিতে করোনা আক্রান্তের সেকেন্ডারী সংস্পর্শে আসা ২৪ জনকে হোম কোয়ারিন্টনে রাখা হল

স্টাফ রিপোর্টার, মেমারিঃ গত ৮ মে  মেমারি পৌরসভার ৭ নং ওয়ার্ডের সোমেশ্বর তলার যুবক করোনা আক্রান্ত হওয়ার পর তার প্রাইমারি সংস্পর্শে আসা ৮ জনকে বর্ধমানের ক্যামরি হাসপাতালে কোয়ারিন্টনে রাখা হয়েছে। যার মধ্যে তার পরিবারের ৫ জন ও ১৪ নং ওয়ার্ডের অ্যাম্বুলেন্স ড্রাইভার সহ ২জন কেও হাসপাতালে কোয়ারিন্টনে পাঠানো হয়েছে।

মেমারি গ্রামীন হাসপাতাল থেকে প্রাপ্ত সূ্ত্র অনুসারে, করোনা আক্রান্ত যুবকের সেকেন্ডারী সংস্পর্শে আসে মেমারি শহরের ১৪ নং ওয়ার্ডের ৮ জন, নিমো বিনয়পল্লীর ১ জন, বর্ধমান থানা গোদা এলাকার ১ জন, মেমারি শিব শক্তি কোল্ড স্টোরের ৯ জন ও দিঘীরপাড় এলাকার ৫ জন, মোট ২৪ জন কে হোম কোয়ারিন্টনে রাখার  হয়েছে। উক্ত ব্যক্তিরা যেহেতু প্রাইমারী সংস্পর্শের কাছাকাছি এসেছিলেন তাই তাদের স্বাস্থ্যকর্মীদের নিয়মিত তত্ত্বাবধানে ১৪ দিনের হোম কোয়ারিন্টনে রাখা হয়েছে।

মেমারিবাসীর কাছে প্রশাসন অনুরোধ করেছেন অযথা আতঙ্কিত হয়ে গুজব ছড়াবেন না, প্রশাসন কড়া নজর রেখে দিয়েছেন সবার উপরে। সোমেশ্বরতলার কনটেন্টমেন্ট জোনের বাসিন্দারা ২১ দিন জোনের বাইরে আসতে পারবেন না। মেমারি বাসীকে লকডাউন মেনে চলার জন্য আবেদন করা হয়েছে।

Related posts

মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে ১ লাখ ৩০০ টাকার অনুদান মঙ্গলকোট ১নং শিক্ষাচক্রের

E Zero Point

রাজ্যের কাছে করোনা নিয়ে আরও তথ্য চাইলো কলকাতা হাইকোর্ট

E Zero Point

আপনার বাচ্চা কি প্রযুক্তিতে আসক্ত হয়ে পড়ছে?

E Zero Point

মতামত দিন