04/02/2023 : 12:49 AM
অন্যান্য

রমজানের জন্য ইফতার সামগ্রী দেওয়া হল মেমারি পৌরসভার ১০ নং ওয়ার্ড থেকে

নূর আহামেদ, মেমারিঃ রমজানের ঐ রোজার শেষে এলো খুশীর ইদ। কিন্তু ইসলাম ধর্মালম্বী মানুষদের কাছে এবছরের ইদ লকডাউনের মধ্যেই পালন করতে হবে। করোনা ভাইরাস কোন রং-ধর্ম-দল দেখে না তার আক্রমনের লক্ষ্যই হচ্ছে মানুষ। তবুও মানুষ সামাজিক জীব, গোষ্ঠীবদ্ধ জীব। তাই রমজাম মাসের ৩০টি রোজা রেখে তার আনন্দের বহিপ্রকাশ হয় ইদে। যা এবছর অনেকটাই ফিকে হতে চলেছে ইসলাম ধর্মালম্বী মানুষদের সবথেকে বড় উৎসব।

আজ মেমারি পৌরসভার উপ-পৌরপ্রধান ও ১০নং ওয়ার্ডের কাউন্সিলার সুপ্রিয় সামন্তর উদ্যোগে প্রায় ১০০ টি পরিবারের হাতে ইফতার করার জন্য খাদ্য সামগ্রী ও ইদের সিমুই বিতরণ করলেন।

উপ-পৌরপ্রধান সুপ্রিয় সামন্ত দুঃখ প্রকাশ করে বলেন যে, বৈশ্বক মহামারীতে আমরা সকলেই প্রভাবিত। একে একে করে সমস্ত ধর্মীয় উৎসব লকাডাউনের ফলে উদযাপিত করতে অক্ষম হচ্ছে সব সম্প্রদায়ের মানুষ। খুব শীঘ্রই আমরা সকলে করোনাকে জয় করে স্বাভাবিক জীবন যাপন করব।

হাসপাতাল রোডের ১০ নং ওয়ার্ড অফিস প্রাঙ্গণে আয়োজিত এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন ছিলেন সমাজসেবী শুভেন্দু গুহ, শিক্ষক সংগঠনের সভাপতি কৌশিক মল্লিক, ছাত্রনেতা মুকেশ শর্মা,ওয়ার্ড কমিটির সভাপতি সোনা বিশ্বাস, সেখ জাহির, অয়ন সু সহ প্রমুখ ওয়ার্ড কমিটির সদস্যবৃন্দ।

 

 

Related posts

আউশগ্রামে আগুনে ভস্মীভূত বেডিং হাউস

E Zero Point

নির্বাচন কমিশন সব কোভিড বিধি মেনে নির্বাচনী প্রক্রিয়া সম্পন্ন করছে

E Zero Point

ঢাকুরিয়ার বুদ্ধমন্দির

E Zero Point

মতামত দিন