25/04/2024 : 6:27 AM
অন্যান্য

রমজানের জন্য ইফতার সামগ্রী দেওয়া হল মেমারি পৌরসভার ১০ নং ওয়ার্ড থেকে

নূর আহামেদ, মেমারিঃ রমজানের ঐ রোজার শেষে এলো খুশীর ইদ। কিন্তু ইসলাম ধর্মালম্বী মানুষদের কাছে এবছরের ইদ লকডাউনের মধ্যেই পালন করতে হবে। করোনা ভাইরাস কোন রং-ধর্ম-দল দেখে না তার আক্রমনের লক্ষ্যই হচ্ছে মানুষ। তবুও মানুষ সামাজিক জীব, গোষ্ঠীবদ্ধ জীব। তাই রমজাম মাসের ৩০টি রোজা রেখে তার আনন্দের বহিপ্রকাশ হয় ইদে। যা এবছর অনেকটাই ফিকে হতে চলেছে ইসলাম ধর্মালম্বী মানুষদের সবথেকে বড় উৎসব।

আজ মেমারি পৌরসভার উপ-পৌরপ্রধান ও ১০নং ওয়ার্ডের কাউন্সিলার সুপ্রিয় সামন্তর উদ্যোগে প্রায় ১০০ টি পরিবারের হাতে ইফতার করার জন্য খাদ্য সামগ্রী ও ইদের সিমুই বিতরণ করলেন।

উপ-পৌরপ্রধান সুপ্রিয় সামন্ত দুঃখ প্রকাশ করে বলেন যে, বৈশ্বক মহামারীতে আমরা সকলেই প্রভাবিত। একে একে করে সমস্ত ধর্মীয় উৎসব লকাডাউনের ফলে উদযাপিত করতে অক্ষম হচ্ছে সব সম্প্রদায়ের মানুষ। খুব শীঘ্রই আমরা সকলে করোনাকে জয় করে স্বাভাবিক জীবন যাপন করব।

হাসপাতাল রোডের ১০ নং ওয়ার্ড অফিস প্রাঙ্গণে আয়োজিত এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন ছিলেন সমাজসেবী শুভেন্দু গুহ, শিক্ষক সংগঠনের সভাপতি কৌশিক মল্লিক, ছাত্রনেতা মুকেশ শর্মা,ওয়ার্ড কমিটির সভাপতি সোনা বিশ্বাস, সেখ জাহির, অয়ন সু সহ প্রমুখ ওয়ার্ড কমিটির সদস্যবৃন্দ।

 

 

Related posts

আসুন সকলে মিলে, সকলের জন্য কিছু করি | পিয়ালী মালাকার

E Zero Point

পূর্ব বর্ধমানের আউশগ্ৰামের মা ও ছেলে করোনা আক্রান্তঃ মুম্বই থেকে অ্যাম্বুলেন্সে ফিরছিলেন

E Zero Point

মেমারি পুলিশের মার্কেট পরির্দশন

E Zero Point

মতামত দিন