29/02/2024 : 8:06 PM
অন্যান্য

জামালপুর ব্লকে ২০০০ পরিবারের জন্য ঈদের খাদ্য সামগ্রী বিতরণ

আহাম্মদ মির্জা ও তন্ময় পালিত, জামালপুরঃ করোনা প্রতিরোধে কয়েক মাস ধরে গোটা দেশ জুড়ে চলছে লকডাউন। তার মধ্যেই আবার পশ্চিমবঙ্গের উপর দিয়ে বয়ে গেছে সুপার সাইক্লোন আমফান। আমফান ঘূর্ণি ঝড়ের ফলে ক্ষতিগ্রস্ত হয়েছে বেশি কিছু দরিদ্র পরিবার। এই পরিস্থিতিতে জামালপুর ব্লকের অসহায়, কর্মহীন, দরিদ্র সংঘ্যালঘু সম্প্রদায়ের পরিবারগুলি যাতে আসন্ন পবিত্র ঈদ খুশি মনে কাটাতে পারেন সেই উপলক্ষে এলাকার দরিদ্র মুসলিম মানুষদের পাশে দাঁড়ালেন জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেসের নেতা তথা জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খাঁন। তৃনমূল কংগ্রেসের পক্ষ হইতে উনি আজ ব্লকের ১৩ টি অঞ্চলে ঈদের খাদ্য সামগ্রী ১৪ টি গাড়ি করে ২০০০(দু’হাজারেরও বেশি) পরিবারের জন্য পাঠালেন প্রতিটি অঞ্চলে। এই অনুষ্ঠানের সূচনা করেন জামালপুরের জনপ্রিয় তৃনমূল কংগ্রেসের নেতা মেহেমুদ খাঁন এবং জামালপুর পঞ্চায়েত সমিতির পূর্ত ও পরিবহন দপ্তরের কর্মাধ্যক্ষ ভূতনাথ মালিক।


মেহেমুদ খাঁন সকল সংঘ্যালঘু সম্প্রদায়ের মানুষের কাছে অনুরোধ করেন সরকারের নির্দেশ অনুযায়ী এবং স্বাস্থ্য বিধি মেনে পবিত্র ঈদের নামাজ পাঠ করার জন্য। এবং সকলেই যেন সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখেন। সকল সম্প্রদায়ের প্রতি সেই আবেদন করেন তিনি।

প্রসঙ্গত এর আগেও জামালপুর নাগরিক জনকল্যাণ সোসাইটির পক্ষ থেকে সোসাইটির সভাপতি মেহেমুদ খাঁন প্রায় ৭৫০০ পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন লকডাউন পরিস্থিতিতে।

তাঁদের এই কাজের জন্য জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খাঁন এবং জামালপুর পঞ্চায়েত সমিতির পূর্ত ও পরিবহন দপ্তরের কর্মাধ্যক্ষ কে সাধুবাদ জানাচ্ছেন ব্লকের সকল স্তরের মানুষ ।

Related posts

বলিউড অভিনেতা ইরফান খানকে আর দেখা যাবে না সিনেমার প‍র্দায়

E Zero Point

করোনা নিয়ে প্রশাসনিক গাফিলতি ও বিপুল সংখ্যক পরিযায়ী শ্রমিকের আগমনে মঙ্গলকোটবাসী আতঙ্কিত

E Zero Point

বীরভূমের আদিবাসী গ্রামে করোনা প্রতিরোধে মুখ ঢেকেছেন গাছের পাতায়

E Zero Point

মতামত দিন