23/05/2024 : 8:14 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারি সম্মিলনীর রক্তদান শিবিরে সাংবাদিক সংবর্ধনা

স্বদেশ মজুমদার, মেমারিঃ আজ পৌরসভার ৩ নং ওয়ার্ডের সুলতানপুরে মেমারি সম্মিলনীর দুদিন ব্যাপী রক্তদান শিবিরের শেষ দিন ছিলো। দুই দিনে ২৭ জন মহিলা সহ মোট ৮৬ জন রক্তদান করেন। আজকের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেমারি থানা থেকে পুলিশ অফিসার শান্তনু রায় চৌধুরী, মেমারি পৌরসভার ৪ নং ওয়ার্ডের প্রাক্তন কংগ্রেস কাউন্সিলার শ্যামল কুমার সরকার, মেমারি ব‍্যবসায়ী কল‍্যাণ সমিতির কুমার কান্তি রায়, রামকৃষ্ণ হাজরা।

আজকের রক্তদান শিবিরে, মেমারি শহরে কর্তব্যরত সাংবাদিকদের সংবর্ধনা প্রদান করা হয়। সংস্থার পক্ষ থেকে মহঃ আবু হাসান(রথি) জানান যে, সাংবাদিকরা করোনা যুদ্ধের সৈনিক ও কলম কে হাতিয়ার করে লক্ষ লক্ষ মানুষ কে সচেতন করতে ঝড়, জল বৃষ্টিকে উপেক্ষা করে ছুটে চলেছেন দিনরাত৷ সাংবাদিকদের এই লড়াই আর অদম্য সাহসকে হাজারো সেলাম জানিয়ে আজ মেমারি সম্মিলনী হার না মানা সৈনিক দের সম্মান জানানোর চেষ্টা করলো।

আজকের সাংবাদিক সংবর্ধনায় উপস্থিত ছিলেন, কলমের মুখ পত্রিকার সম্পাদক পার্থসখা অধিকারী, গণশক্তি পত্রিকার ও অন্যান্য দৈনিক পত্রিকার সাংবাদিক নূর আহামেদ, সুবক্তা পত্রিকার সম্পাদক সেখ সামসুদ্দিন, নতুন গতি পত্রিকার সাংবাদিক সুফি রফিক উল ইসলাম, সিএন নিউজ সাংবাদিক সুব্রত চক্রবর্তী, বর্ধমান টিভির ক্যামেরাম্যান তন্ময় পালিত, সপ্তককের পাপাই ঘোষ ও জিরো পয়েন্ট-এর সম্পাদক আনোয়ার আলি।  মেমারি সম্মিলনীর সভাপতি সেখ সোভান সকলের হাতে পুষ্পস্তবক দিয়ে সংবর্ধনা জানান। এছাড়াও মহঃ আবু হাসান(রথি) বক্তব্য রাখতে গিয়ে সদ্য প্রয়াত জিরো পয়েন্ট পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক সেখ আনসার আলির স্মৃতিচারনা করতে গিয়ে জানান যে, মেমারি সম্মিলনী প্রতিটি কর্মসূচীর খোঁজ নিতেন এবং পরামর্শ দিতেন, আজ তাঁর অভাববোধ করছেন।

Related posts

বর্ধমান শহরে ২৯৮, জেলায় ৮৪৫ জন করোনা আক্রান্ত

E Zero Point

একটি জায়গাতে আধার কার্ড সংশোধন কেন্দ্র খোলা হয় ভোগান্তি কান্দি মহকুমার সাধারণ মানুষের

E Zero Point

চাবাগানে বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে মারা গেল মাকনা হাতি

E Zero Point

মতামত দিন