27/09/2022 : 11:20 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপান্ডুয়া

থৈপাড়া প্রিন্স ক্লাব ও পান্ডুয়া থানার যৌথ উদ্যোগে বৃক্ষরোপণ উৎসব

বিশেষ প্রতিনিধি, পান্ডুয়াঃ আজ ৫ ই জুন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে পান্ডুয়ার থৈপাড়া প্রিন্স ক্লাব ও পান্ডুয়া থানার যৌথ উদ্যোগে বৃক্ষরোপণ উৎসব এর আয়োজন করা হয়। আমফান ঝড়ে এলাকার বহু গাছ নষ্ট হয়ে গেছে। তাই আজ পান্ডুয়ার থৈপাড়া এলাকায়, থৈপাড়া প্রিন্স ক্লাবের উদ্যোগে প্রায় শতাধিক গাছ লাগানো হলো। এছাড়াও বর্তমান করোনা মহামারী পরিস্থিতির কথা মাথায় রেখে সমস্ত গ্রাম স্যানিটাইজ করা হলো। এই অনুষ্ঠানে ক্লাবের সদস্য ছাড়াও এলাকার সাধারণ মানুষ ও বিশিষ্ট নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।

থৈ পাড়া প্রিন্স ক্লাবের সদস্য শেখ আজাহার আমাদের প্রতিনিধিকে জানান তাদের ক্লাব সারা বছর ধরেই বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িয়ে থাকে। যেমন রক্তদান শিবির, স্বাস্থ্য পরীক্ষা শিবির, দুঃস্থদের বস্ত্র দান, এলাকার ছাত্র-ছাত্রীদের নিয়ে কুইজ প্রতিযোগিতা, ক্রীড়া প্রতিযোগিতা, সমাজ সচেতনতামূলক বিভিন্ন আলোচনা সভা প্রভৃতি । আজ থৈপাড়া প্রিন্স ক্লাবের সদস্যরা ক্লাবের খেলার মাঠ সংলগ্ন এলাকায় ১০০ টি গাছ রোপন করেন এবং সেগুলিকে বড় করার জন্য অঙ্গীকারবদ্ধ হোন। ক্লাবের পক্ষ থেকে জানানো হয় শুধু গাছ লাগালেই দায়িত্ব শেষ হয়ে যাবে না। এই গাছগুলিকে বাঁচিয়ে বড় করে তোলা আরো অনেক বড় দায়িত্ব। আমাদের ক্লাবের সদস্যরা এলাকার মানুষের সহযোগিতা নিয়ে সেই কাজটি করতে বদ্ধপরিকর।

Related posts

আইআইটি খড়গপুরের গবেষকরা আবিষ্কার করলেন, ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্যে বৃষ্টিপাতের পরিবর্তন নৃতাত্ত্বিক ক্ষেত্রে প্রভাব ফেলছে

E Zero Point

বিজেপির ভাবধারা প্রচারে মেমারিতে বুকস্টল

E Zero Point

একই সময় সিপিএম ও বিজেপির জোড়া অবরোধ কর্মসূচির সাক্ষী রইল মেমারি শহর

E Zero Point

মতামত দিন