05/10/2022 : 2:55 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানভাতার

বিনা খরচে করোনা আক্রান্তের জন্য অক্সিজেন পার্লার পূর্ব বর্ধমানে

জিরো পয়েন্ট নিউজ-আমিরুল ইসলাম, ভাতার, ৪ জুন ২০২১:


শুক্রবার পূর্ব বর্ধমানের ভাতার মাধব পাবলিক হাইস্কুলে বিনা খরচে করোনা আক্রান্তদের সুবিধার্থে একটি অক্সিজেন পার্লারের আনুষ্ঠানিক উদ্বোধন করা হল। আ্যডভ্যান্স সোসাইটি ফর হেডমাস্টার আ্যন্ড হেডমিসট্রেস(এ এস এফ এইচ এম) এর উদ্যোগে এবং ‘মুক্তি’ নামে এক স্বেচ্ছাসেবী সংস্থার সহায়তায়।

এই অক্সিজেন পার্লারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ভাতারের বিধায়ক মানগোবিন্দ অধিকারী।উপস্থিত ছিলেন ভাতার পঞ্চায়েত সমিতির স্বাস্থ্য কর্মাধক্ষ্য মহেন্দ্র হাজরা, পঞ্চায়েত প্রধান পরেশনাথ চক্রবর্তী এবং প্রধান শিক্ষক সংগঠনের পূর্ব বর্ধমান জেলা সম্পাদক স্বপনকান্তি চৌধুরী। জানা গিয়েছে দুটি মেশিন ও চার বেডের এই অক্সিজেন পার্লার রোজ সকল ৮ টা থেকে বিকেল ৬ টা পর্যন্ত চালু থাকবে। দুজন মহিলা ও দুজন পুরুষ রোগী একসঙ্গে অক্সিজেন পরিসেবার সুযোগ পাবেন। এই উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে প্রধান শিক্ষক সংগঠনের উদ্যোগের প্রশংসা করেন বিধায়ক।

প্রধান শিক্ষক স্বপন কান্তি চৌধুরী জানান, আমার মনে হয়েছিল বর্তমানে করোণা পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়ানো উচিত। তাই আমাদের প্রধান শিক্ষকদের যে ইউনিয়ন রয়েছে তারা সকলেই সিদ্ধান্ত নিয়ে আজ এই অক্সিজেন পার্লারের উদ্বোধন হলো । এখানকার মানুষ নয় আশপাশের এলাকার মানুষ এই সুবিধা পাবেন ।

Related posts

রক্তের ঘাটতি মেটাতে এগিয়ে এলো পালপুকুর উন্নয়ন সংঘ

E Zero Point

ডাকাতি করার আগেই পুলিশের জালে ২ ডাকাত

E Zero Point

ডি.ওয়াই.এফ.আই-এর পক্ষ থেকে বর্ধমান শহরের ২২ নং ওয়ার্ডে স্যানিটাইজেসন

E Zero Point

মতামত দিন