27/04/2024 : 1:20 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গহুগলি

অদ্ভুত ভূতুড়ে কান্ডে ঘর ছাড়া পরিবার

জিরো পয়েন্ট নিউজ–কমল বড়া, হুগলি, ৪ জুন ২০২১:


যখন তখন বাড়ির জিনিস পত্রে আগুন ধরে যাচ্ছে, রাতে বাড়ির চালে ডিল পড়ার শব্দ সোনা যায়। গভীর রাতে ঘরের মধ্যে কেউ যেন নৃত্য করছে এমন অনুভব হয়। যখন তখন জামা কাপড়ে আগুন ধরে যাচ্ছে। এমনি ভৌতিক ঘটনা ঘটায় পাঁচ মাস ধরে ভুতের ভয়ে ঘর ছাড়া হুগলী জেলার বলাগড় থানার অন্তরগত কোলে পাড়ার নিমাই ধারার পরিবার।


সব ঠিকঠাক চলছিল,হঠাৎ ছন্দপতন হতে শুরু করল হুগলি জেলার বলাগর থানা এলাকার কোলে পাড়া গ্রামের ধারা পরিবারের। টিনের ছাউনি দেওয়াল বাড়িটিতে অশুভ আত্মার আনাগোনা শুরু হয় এমনটাই আশঙ্কা করছেন এই পরিবারের সদস্যরা। কখনো বাড়ি আসবাব জিনিসপত্রের আগুন হয়ে যাচ্ছে,কখনও বা গভীর রাতে ঘরের ভেতরে কেউ নৃত্য আতঙ্ক তৈরি হচ্ছে এই বাড়িতে, করা এই আতঙ্ক তৈরী করছে তা এখনও স্পষ্ট না জানলেও, অশুভ আত্মার আছে এমনি ধারণা এই বাড়ির আতংকিত পরিজনেরা।

হলিউডের হরর মুভির মতো রোমাঞ্চক এই ঘটনা, কিছুটা মিলে যাবে হিন্দ সিরিয়ালের ভুতের ঘটনা, বাড়ির বৌয়ের গয়না লকার থাকে উধাও,বাড়ির বৌ ঘুমন্ত অবস্থায় থাকা কালীন কে যেনো গলার দড়ি পরিয়ে টান মারছে, যত রাত বাড়ছে ততই বাড়ছে আতঙ্ক,এই সব ভুতুরে কাণ্ডের জন্য পড়িবারের লোক বিগত পাঁচমাস ধরে ঘর ছাড়া,আতঙ্কে এই বাড়ির আশেপাশের বাসিন্দারা।

এখন এই ভিটে ছেড়ে পাশের বাড়ি বা কালনার পূর্ব সাতগাছিয়া গ্রামে আত্মীয়দের বাড়িতে বসবাস শুরু করেছেন,তবে এই সব ঘটনাটি মানতে নারাজ কালনা বিজ্ঞান মঞ্চ।

Related posts

গলসিতে পথদূর্ঘটনায় সিভিক পুলিশের মৃত্যু

E Zero Point

রক্তদান শিবির বৃদ্ধি করার লক্ষ্যে সভা বর্ধমানে

E Zero Point

কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে তৃণমূলের প্রতিবাদ মিছিল রায়নায়

E Zero Point

মতামত দিন