10/07/2020 : 3:15 AM
BREAKING NEWS
খেলা ফুটবল

ম্যাচে ড্র, মাঠ থেকে ফেরার পথে বেনফিকার টিম বাসে হামলা

সংবাদ সংস্থা, লিসবন : লকডাউন পরবর্তী প্রথম ম্যাচে ড্র । মাঠ ছেড়ে ফেরার পথে পর্তুগীজ ফুটবল চ্যাম্পিয়ন বেনফিকার টিম বাসে হামলা। যার ফলে আহত হন দুই ফুটবলার। ঘটনার নিন্দা করে দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ।

লকডাউনের পর মাঠে ফেরার সময় বেনফিকাকে স্বাগত জানাতে স্টেডিয়ামের বাইরে হাজির ছিলেন প্রচুর সমর্থক। দর্শকশূন্য গ্যালারিতে খেলা হওয়ায় মাঠে ঢোকার অনুমতি ছিল না সমর্থকদের। তবে লকডাউনের পর মাঠে ফেরার স্মৃতিটা মধুর হল না পর্তুগীজ ফুটবল চ্যাম্পিয়ন বেনফিকার। ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বেনফিকা গোলশূন্য ড্র করে টন্ডেলার বিরুদ্ধে। মহামারির জেরে দীর্ঘ বিরতির পর লিগের প্রথম ম্যাচে মাঠে নেমে একে তো জয় অধরা থেকে যায় তাদের। তারপ্র স্টেডিয়াম ছেড়ে ট্রেনিং গ্রাউন্ডের দিকে ফেরার পথে মাঝ রাস্তায় বেনফিকার টিম বাস লক্ষ্য করে পাথর ছোঁড়া হয়। বাসের জানালার কাচ ভেঙে যায়। কাচের টুকরোর আঘাতে আহত হন দুই ফুটবলার। ২৪ বছর বয়সী জার্মান মিডফিল্ডার জুলিয়ান ও ২৩ বছর বয়সী সার্বিয়ান উইঙ্গার জিভকোভিচ চোট পেলে তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় ক্ষিপ্ত ক্লাব কর্তৃপক্ষ । ক্লাবের তরফে বিজ্ঞপ্তি জারি করে ঘটনার নিন্দা করা হয় এবং প্রসাশনের সাহায্য নিয়ে দোষীদের চিহ্নিত করা ও তাদের উচিত শাস্তির ব্যবস্থা করা হবে বলেও জানানো হয়।
এদিকে, আপাতত লিগ টেবিলের শীর্ষে থাকলেও দ্বিতীয় স্থানে থাকা পোর্তোর থেকে লিড নেওয়া হল না তাদের। ২৫ ম্যাচের পর পোর্তোর মতোই বেনফিকার সংগৃহীত পয়েন্ট ৬০। গোলপার্থক্যে এগিয়ে রয়েছে বেনফিকা।

Related posts

মেমারি সাতগেছিয়ার ক্যারাটে শিক্ষক এবং অস্বচ্ছল শিক্ষার্থীদের আর্থিক ভাবে সাহায্য করলো সর্বভারতীয় সংস্থা

E Zero Point

ক্ষুদে ফুটবলার নুর হাসানের পাশে প্লেয়ার্স হিউম্যানিটি-র রহিম নবি

E Zero Point

আয়োজকদের ইচ্ছা দর্শক সমাগমেই শুরু হোক ইতালিয়ান ফুটবল লিগ

E Zero Point

মতামত দিন