25/05/2024 : 4:56 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

বর্ধমানে বিজেপির ভার্চুয়াল সংযোগ যাত্রার আয়োজন

নিজস্ব সংবাদদাতা, বর্ধমান, ৯ জুনঃ মঙ্গলবার সারা দেশ জুরে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ভার্চুয়াল সংযোগ যাত্রার বক্তব‍্য চলেছে। এদিন পূর্ব বর্ধমান জেলার উল্লাসমোড়ে বিজেপি কার্যালয়ে ভার্চুয়াল সংযোগ যাত্রার বক্রব‍্য শুনতে ও দেখতে এলাকার মানুষজনদের বিজেপির কর্মী সমর্থক আহবান করে এবং সকল বিজেপির কর্মীসমর্থকরা উপস্থিত ছিলেন। তাছারা এদিন উপস্থিত ছিলেন জেলার সভাপতি সন্দিপ নন্দী । তার পাশাপাশি এদিন বিজেপি নেতা খোকন সেন নিজের বাড়িতে জায়েন্ট স্ক্রিন লাগিয়ে এলাকাবাসীকে অমিত সাহার বক্তব্য শোনার জন্য আয়োজন করেন। এদিন বাদশাহী রোড এলাকায় খোকন সেনের বাড়িতে মহিলা পুরুষ, যুবক,যুবতীর ভিড় ছিলো চোখে পরার মতো।
মূলত আজ বেলা ১১ টা নাগাদ শুরু হয় ভার্চুয়াল সংযোগ যাত্রার প্রদর্শন,আর এই প্রদর্শন দেখতে ভিড় জমান বাদশাহী রোডের বিজেপি সমর্থক ও নেতা নেত্রী বৃন্দ।

বিজেপি নেতা খোকন সেন বলেন, রাজ্যজুড়ে যেভাবে রেশন দুর্নীতি চলছে তার জবাব বাংলার মানুষ দেবেন। কার্যতঃ এই দুর্দিনের সময় রাজনীতি করতে নয়, ক্ষুধার্ত অসহায়দের পাশে থেকে বিজেপি কাজ করবে সুতরাং মানুষের পাশে থাকায় আমাদের মূল লক্ষ্য। খোকন বাবু আরও বলেন ২০২১ সালে বিধানসভার ভোটের সময় বাংলার মানুষ বুঝিয়ে দেবে এই তৃণমূল সরকারকে।

মূলত আজকের এই প্রদর্শন থেকে ধীরে ধীরে আরও বেশি করে অক্সিজেন পেতে চলেছে বিজেপির অন্যতম জননেতা খোকন সেন ।
এক কথায় বলা যায় ভেতর ভেতর বিজেপির জাল বুনতে শুরু করছেন এই বিজেপি নেতা।

Related posts

রক্তের ঘাটতি পূরণে দায় এড়াচ্ছে পূর্ব বর্ধমানেন বেসরকারী নার্সিং হোমগুলি

E Zero Point

মঙ্গলকোট থানার পুলিশের ভালোবাসার টানে বাড়ি ফিরতে চাইনা 5 বছরের যীশু টুডু

E Zero Point

প্রয়াত তৃণমূল কংগ্রেসের কর্মী

E Zero Point

মতামত দিন