07/12/2022 : 9:01 AM
BREAKING NEWS
আমার বাংলাপূর্ব বর্ধমানবর্ধমান

সঠিক সময়ে সঠিক জবাব দিতে জানেন মোদীজিঃ বর্ধমানে সাংবাদিক সম্মেলনে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা, বর্ধমানঃ পূর্ব বর্ধমানে বিজেপির জেলা কার্যালয়ে বৃহস্পতিবার সাংবাদিকদের মুখোমুখি হয়েছেন বিজেপির  সাংসদ লকেট চট্টোপাধ্যায় এবং সৌমিত্র খাঁ। একদিকে করোনার আবহ অন‍্যদিকে আগামী বছর রাজ‍্যে বিধানসভা নির্বাচন উভয় পরিস্থিতির মধ‍্যে দাঁড়িয়ে বিজেপির আসন্ন কর্মসূচি এবং যে আত্ম নির্ভর ভারত গঠনের যে প্রচার সেই প্রচারকে কিভাবে সংগঠিত হবে, কিভাবে দলীয় কর্মীরা কাজ করবেন এই নিয়ে বিশদে আলোচনা করেন তিনি।

আজ কার্যালয়ের সামনেই অস্থায়ী শহীদবেদীতে ভারত চীন সিমান্তে শহীদ সেনাদের প্রতিকৃতিতে মাল‍্যদান করে তাদের শ্রদ্ধা জানালেন সাংসদ লকেট চ‍্যাটার্যী ও সাংসদ সৌমিত্র খাঁ সহ বিজেপির অনান‍্য দলীয় কর্মীরা ।

সাংসদ লকেট চট্টোপাধ্যায় জানান, দেশের জওয়ানরা অখন্ডতা রক্ষায় শহীদ হয়েছেন৷ তাদের সম্মান জানানো সকলের কর্তব্য। এইসময় সকলের উচিত সরকারের পাশে থাকা। যারা এর বিরোধিতা করবেন তারাই দেশবিরোধী।  এদিন বীরভূমে নিহত জওয়ানকে শ্রদ্ধা জানাতে বীরভূম যাবার পথে বর্ধমানের দলীয় কার্যালয়ে আসেন লকেট। তার সঙ্গে ছিলেন সাংসদ সৌমিত্র খাঁ। লকেট এদিন বলেন, দেশ মোদীজির যোগ্য নেতৃত্ব পাচ্ছে। সঠিক সময়ে সঠিক জবাব দিতে জানেন মোদীজি। এইসময় উল্টোপাল্টা কথা না বলে দেশবাসীর আবেগের পাশে থাকা উচিত। নাম না করে কংগ্রেস নেতৃত্বের সমালোচনা করেন। তিনি বলেন এইসময় যারা সমালোচনা করবেন তার দেশকে ভালবাসে না।

মেমারিতে ছিয়াশি বছরের বৃদ্ধার উপর ন্যক্কারজনক ধর্ষণের তীব্র নিন্দা করেন সাংসদ। তিনি বলেন; একের পর এক ঘটনায় মহিলারা নির্যাতিত হচ্ছেন। মহিলা মুখ্যমন্ত্রী চুপ করে আছেন। মনে রাখতে হবে মহিলারাই পরিবর্তন এনেছে আগে। ভবিষ্যতেও হবে।

Related posts

নবস্থায় তপশিলি সংলাপ

E Zero Point

ক্যান্সার আক্রান্ত আদিবাসী যুবকের পাশে দাঁড়িয়ে লক্ষাধিক টাকা তুলে দিলেন লেখক

E Zero Point

বকচরায় বামপন্থী ছাত্র যুবদের রক্তদান শিবির

E Zero Point

মতামত দিন