30/01/2023 : 9:16 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারি দুর্গাপুর পঞ্চায়েতের দুর্নীতি নিয়ে বিজেপির পঞ্চায়েত ঘেরাও ও ডেপুটেশন

সত্যনারায়ণ শিকদারঃ মেমারি ১ নম্বর ব্লকের দুর্গাপুর গ্রাম পঞ্চায়েতে বিজেপির ডেপুটেশন। প্রায় হাজার দেড়েক বিজেপি কর্মী সমর্থকরা আজ এক মিছিলের মাধ্যমে পঞ্চায়েতের সামনে এসে জড়ো হয় এরপর বিজেপির কয়েকজন প্রতিনিধি প্রধানের সঙ্গে দেখা করে তাদের ডেপুটেশন পেশ করেন।
ডেপুটেশন চলাকালীন পঞ্চায়েত অফিসের দোতালায় বেশকিছু যুবককে দেখা যায় এরপর এই খবর জানাজানি হতেই গেটের বাইরে থাকা বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে সাময়িক উত্তেজনা দেখা যায়। তবে মেমারি থানার পুলিশের সুনিপুন তৎপরতায় কোন রকম অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
ডেপুটেশন দিয়ে বেরিয়ে এসে বিজেপির রাজ্য নেতা বিশ্বদেব ভট্টাচার্য বলেন যে , ১০০ দিনের কাজে দুর্নীতি, আবাস যোজনা কিংবা ফুড কুপন নিয়ে যে সমস্ত অভিযোগ উঠেছে তারপর বিস্তারিত হিসাব আগামী দিনে প্রকাশ করতে হবে।
এ ব্যাপারে দুর্গাপুর পঞ্চায়েত প্রধানকে প্রশ্ন করা হলে তিনি বলেন যে, তারা বিজেপির পক্ষ থেকে দেওয়া ডেপুটেশন গ্রহণ করেছেন। আগামী দিনে বিজেপির করা বিভিন্ন অভিযোগ তিনি খতিয়ে দেখবেন বলে আশ্বাস দেন্।

বিজেপির বিক্ষোভ ও পঞ্চায়েত ঘেরাও ভিডিওতে দেখুন-

মেমারি দুর্গাপুর পঞ্চায়েতের দুর্নীতি নিয়ে বিজেপির পঞ্চায়েত ঘেরাও ও ডেপুটেশন।বিস্তারিত সংবাদ আসছে…***বিভিন্ন সংবাদের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ ও সাবস্ক্রাইব করুন আমাদের ওয়েবসাইট www.ezeropoint.net

Zero Point- জিরো পয়েন্ট यांनी वर पोस्ट केले गुरुवार, ९ जुलै, २०२०

Related posts

মেরুয়া সার্বজনীন দুর্গাপূজা কমিটির উদ্যোগে অন্নভোগ বিতরণ

E Zero Point

বাড়ির ফেলে দেওয়া জিনিসের হাট এবার নিউটাউনে

E Zero Point

কালনায় আন্তর্জাতিক শিশু দিবস পালিত

E Zero Point

মতামত দিন