25/04/2024 : 8:30 PM
আমার বাংলাজামালপুরদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

জামালপুর ব্লক তৃৃনমূল কংগ্রেসের প্রতিবাদ বিক্ষোভ কর্মসূচী

আহাম্মদ মির্জা, জামালপুরঃ রাজ্যের মুখ্যমন্ত্রী ও তৃৃনমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কয়েকদিন আগে ৬ জুলাই থেকে ২১ জুলাই পর্যন্ত একাধিক কর্মসূচি পালন করার নির্দেশ দিয়েছিলেন। সেই নির্দেশ অনুসারে কয়েকদিন ধরে পথে নেমে বিক্ষোভ দেখাতে শুরু করে জামালপুর ব্লক তৃৃনমূল কংগেস। পেট্রালিয়ামজাত দ্রব মূল্যবৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যবৃদ্ধি, ভারতীয় রেল বেসরকারিকরণ হচ্ছে কেন? এই সব বিষয়ের উপর একাধিক পোস্টার, প্লাকার্ড হাতে তৃৃনমূল কংগ্রেসের কর্মীরা জমায়েত হয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে শুরু করে।
আজ জামালপুর ব্লক তৃৃনমূল কংগ্রেসের পক্ষ হইতে কো-অপারেটিভ ব্যাংক বন্ধ করার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।


আজ জামালপুর ব্লক তৃৃনমূল কংগ্রেসের পক্ষ হইতে কো-অপারেটিভ ব্যাংক বন্ধ করার প্রতিবাদে পুলমাথা, কালাড়াঘাট, জৌগ্রাম সহ বিভিন্ন জায়গায় বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। পুলমাথায় উপস্থিত ছিলেন ব্লকের তৃৃনমূল নেতা তথা জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খাঁন, জামালপুর ১নং গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সাহাবুদ্দিন মন্ডল এবং প্রধান ডলি নন্দী সহ আরো অনেকে।
জৌগ্রামে ব্লকের যুব নেতা মৃদুল কান্তি মন্ডল ও জৌ গ্রাম অঞ্চলের নেতা রেজাউল হকের নেতৃত্বে টেঙ্গাবেড়িয়া কৃষি সমবায় ব্যাংকের সামনে বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়।

Related posts

উত্তরপ্রদেশে গণধর্ষণ কাণ্ডের প্রতিবাদে বর্ধমানে তৃণমূলের সভা

E Zero Point

নবান্ন অভিযান সফল করতে ডিওয়াইএফআই-এর মিছিল

E Zero Point

বৃষ্টিকে উপেক্ষা করে মন্ত্রী, বিধায়কের সাথে প্রচারে তৃণমূল প্রার্থী

E Zero Point

মতামত দিন