23/04/2024 : 5:46 PM
আমার বাংলাটেলিকথাবিনোদন

জি বাংলায় আসছে ধারাবাহিক ‘পাণ্ডব গোয়েন্দা’

জিরো পয়েন্ট নিউজ – গৌরাঙ্গ বটব্যাল, ২১ অগাষ্ট ২০২০:


সিরিয়ালে আমরা ‘বড়’ গোয়েন্দা দেখেছি। কিন্তু সিরিয়ালে ছোট গোয়েন্দা দেখার সুযোগ হয়নি। এবার ছোটপর্দায় আসছে ‘পাণ্ডব গোয়েন্দা’।জি বাংলা কর্তৃপক্ষ ষষ্ঠীপদ চট্টোপাধ্যায়ের লেখা অনবদ্য গোয়েন্দা সিরিজ টেলিভিশনে নিয়ে আসছে । সম্প্রতি প্রমো দেখানো শুরু হয়েছে। তবে, কোন স্লটে কবে থেকে এই ধারাবাহিক দেখা যাবে তা জানা যায়নি এখনও।

‘পান্ডব গোয়েন্দা’ ধারাবাহিকে পাণ্ডব দলের পাণ্ডা বাবলুর চরিত্রে রয়েছেন রব দে। রব এর আগে ‘নেতাজি’ ধারাবাহিকে শিশির বসুর চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়াও ‘লালবাজার’ ওয়েব সিরিজে সাব ইন্সপেক্টর ঋজু বসুর চরিত্রে দেখা গিয়েছে তাঁকে।বিচ্ছুর চরিত্রে নবাগতা শ্রীতমা মিত্র। বাচ্চুর ভূমিকায় অনুমিতা দত্ত। তিনি মডেলিং করেন। বিলুর ভূমিকায় ঋষভ চক্রবর্তী। ভোম্বলের ভূমিকায় ময়ূখ চ্যাটার্জি।

সূত্রে পাওয়া খবর অনুযায়ী, একটি অন্য বিনোদন চ্যানেলে‘পাণ্ডব গোয়েন্দা’কে টেলিভিশনে আনার কথা ছিল। কিন্তু নানা কারণে তা আর না হওয়ায় উদ্যোগ নিল জি বাংলা।খুব তাড়াতাড়ি জি বাংলায় আসছে ‘পাণ্ডব গোয়েন্দা’। শিশুদের নজর কাড়বে এই উদ্যোগ। ফ্যামিলি ড্রামা, পিরিয়ডিক ড্রামা, সাহিত্য নিয়ে চ্যানেলে চ্যানেলে চলছে হাড্ডাহাড্ডি লড়াই।

যদিও এই চ্যানেলে একটি গোয়েন্দা ধারাবাহিক প্রচুর জনপ্রিয়তা পেয়েছিল। লকডাউনে এই সময়তে জি বাংলা কর্তৃপক্ষ সে ধারাবাহিকটি দেখার আবারও সুযোগ করে দিয়েছিল। এবার সেই জায়গায় দাঁড়িয়ে ‘পাণ্ডব গোয়েন্দা’ নিঃসন্দেহে মানুষের মনে জায়গা করে নেবে তা বলার অপেক্ষা রাখে না।

Related posts

জামালপুরের নবগ্রামের পরিযায়ী শ্রমিক করোনা আক্রান্ত

E Zero Point

করোনা আপডেট পূর্ব বর্ধমানঃ আক্রান্ত ৪৩ জন, সুস্থ ৪৪ জন, দেখুন কোথায় কোথায় আক্রান্ত হয়েছে

E Zero Point

যাত্রীবোঝাই সরকারি বাসে আগুন

E Zero Point

মতামত দিন