01/05/2024 : 12:51 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

পৌর নাগরিকদের সুবিধার্থে মেমারি পৌরসভা অভিযান

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ৩০ সেপ্টেম্বর ২০২০:


মেমারি ১ পশ্চিম এরিয়া কমিটির পক্ষ থেকে ১৫ দফা দাবী নিয়ে আজ মেমারি পৌরসভা অভিযান করা হয়। মেমারি বামুন পাড়া মোড় থেকে সিপিআইএম সমর্থকদের একটি বিশাল মিছিল মেমারি পৌরসভায় এসে মেমারি শহরের নাগরিকদের পক্ষ থেকে একটি ডেপুটেশন দেওয়া হয়। বিক্ষোভ সভায় বক্তব্য রাখেন অভিজিৎ কোঙার, সনৎ ব্যানার্জী, পিযুষ বিশ্বাস প্রমুখ ।

সিপিআইএম মেমারি-১ পশ্চিম এরিয়া কমিটির সম্পাদক সনৎ ব্যানার্জী জানান, এক ভয়ঙ্কর বিরর্যস্ত অবস্থায় আছেন মেমারি পৌরসভার নাগরিকবৃন্দ। প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর সম্পূর্ণ হলেও তার টাকা সুবিধাভোগীরা পৌরসভা থেকে পাচ্ছেন না। বিভিন্ন ওয়ার্ডে পানীয় জলের সুবিধা সহ পুকুর, নালা সংস্কারের কোন সুবিধা বর্তমান পৌরসভা দিচ্ছেন না। ইসিএস প্রকল্পের টাকা শ্রমিকরা পাচ্ছেন না।

তিনি আরও জানান যে, মেমারি নতুন বাসষ্ট্যান্ডে নির্মিত আর্বান হাটের ঘর বিলি কিভাবে করা হল তার কোন সুনির্দিষ্ট তথ্য নেই। এখনে স্পষ্ট তৃণমূলের দুর্নীতি। আজ মেমারি পৌরসভা নির্বাচিত প্রতিনিধিদের বোর্ড নেই। আমাদের দাবী সর্বদলীয় কমিটি তৈরি করে পৌরসভার সমস্ত কাজকর্ম করতে হবে এবং নাগরিক সভা ডাকতে হবে।

মেমারি পৌরসভা অভিযানের বিক্ষোভ সভা চলাকালীন পাঁচ জনের একটি প্রতিনিধি দল পৌরসভার প্রশাসক স্বপন বিষয়ীকে ১৫ দফার দাবীর ভিত্তিতে ডেপুটেশন দিলেন । প্রতিনিধি দলে ছিলেন প্রশান্ত কুমার, পিন্টু ভট্টাচার্য, ফারাদ আলি মন্ডল, চিন্তা কোঙার, কালু রায় ।
এই প্রসঙ্গে পৌর প্রশাসক স্বপন বিষয়ী জানান যে, সমস্ত অভিযোগ ভিত্তিহীন, পৌরএলাকায় সুষ্ঠভাবে সমস্ত কাজকর্ম চলছে।

 

Related posts

নবান্নের পঞ্চায়েত আধিকারিকের পরিচয় দিয়ে প্রধানকে প্রতারণার চেষ্টা

E Zero Point

সংবাদ মাধ্যমের খবরে বেহাল এস টি কে কে সড়ক পরিদর্শনে এলেন স্বয়ং কালনা মহকুমা শাসক

E Zero Point

জামালপুর তৃণমূল কংগ্রেসের বাইক মিছিল

E Zero Point

মতামত দিন