25/04/2024 : 4:47 PM
অন্যান্যআমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

করোনায় প্রয়াত মেমারির বিশিষ্ট চিকিৎস উত্তম বিষয়ী

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি, ১১ অক্টোবর, ২০২০:


করোনার করাল গ্রাস থেকে রক্ষা পায়নি সাধারণ মানুষ থেকে বিশিষ্ট মানুষেরাও এমনকি করোনাকালে চিকিৎসকরাও এই রোগে আক্রান্ত হয়েছেন। মেমারির বিশিষ্ট চিকিৎসক ডা. উত্তম বিষয়ী, গত কাল ভোরে কলকাতার একটি বেসরকারি হসপিটালে প্রয়াত হয়েছেন। মৃত্যুকালে ওনার করোনা পজিটিভ হয়েছিল। যখন করোনাকালে লকডাউনের সময় মেমারির অনেক ডাক্তারখানা বন্ধ ছিল তখন কিন্তু প্রথম থেকে অসুস্থ হওয়ার আগে পর্যন্ত সময়ে উনি প্রত্যেকদিন নিয়মিত রোগী দেখেছেন। এমনকি অসুস্থ মানুষের চিকিৎসার প্রয়োজনে রোগী দেখতে তাদের বাড়িতেও গিয়েছেন।

পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চ থেকে বিজ্ঞান কর্মী অমিত বিশ্বাস জানান যে, বরাবর ডাক্তার উত্তম বিষয়ী খুব সাধারণ জীবন যাপন করতেন। মানুষকে স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করতেন। রাতে-দিনে তিনি রুগীর প্রয়োজনে বাড়িতেও যেতেন। বলেছে ওনার মৃত্যুতে মেমারির মানুষের বিরাট ক্ষতি হলো।
ডাক্তার উত্তম বিষয়ীর অকাল প্রয়াণে পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চ মেমারি ১ বিজ্ঞান কেন্দ্রের পক্ষ গভীর শোক প্রকাশ করেছে , ওনার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানানো হয়েছে।
ডাক্তার উত্তম বিষয়ীর মেমারি তথা আসেপাশে এলাকার মানুষকে করোনার সময়, বারে বারে মেমারির মানুষকে করোণা প্রতিরোধ বিধি মেনে চলতে অনুরোধ করতেন।

Related posts

মসজিদে পড়ার সময় নাবালিকা ছাত্রীরদের যৌন হেনস্থার করার অভিযোগ কালনার এক ইমামের বিরুদ্ধে

E Zero Point

কুইজের খোঁজ খবর ও কুইজ প্রতিযোগিতা-৫

E Zero Point

পূর্ব বর্ধমানে জুতো পরে জাতীয় পতাকা উত্তোলন, বিতর্কে মন্ত্রী-বিধায়ক

E Zero Point

মতামত দিন