28/03/2024 : 7:05 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

এন.এস.এস. এর উদ্যোগে ক্লিননেশ ড্রাইভ

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি,  ৩১ ডিসেম্বর, ২০২০:


বর্ধমান রাজ কলেজ এন.এস.এস. ইউনিট এর উদ্যোগে ও পল্লিমঙ্গল সমিতি র সহযোগিতায় স্বচ্ছভারত মিশনের অঙ্গ হিসাবে ১টি র‍্যালি , ক্লিননেশ ড্রাইভ ও বসে আঁকো প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এদিনের র‍্যালি পাল্লারোড এলাকার কাঁটাটিকর সরমস্তপুর সহ নানা প্রত্যন্ত এলাকা পরিক্রম করে মানুষ এর মধ্যে লিফলেট বিলি করে সচেতনতার বার্তা দেয়, পাল্লারোড হাস্পাতাল, প্রাথমিক বিদ্যালয় ও রেল স্টেশন চত্বরে সাফাই অভিযান চালানো হয় এদিন, সাফাই শেষে কোভিড মোকাবিলায় রাসায়নিক স্প্রে করা হয় উক্ত স্থান গুলিতে।

বর্ধমান রাজ কলেজ এন.এস.এস. ইউনিট এর তরফে প্রোগ্রাম অফিসার ড: ওম শঙ্কর দুবে জানান ” ৩০জন বাচ্চা এদিন বসে আঁকো প্রতিযোগিতায় অংশ নিয়ে এই স্বচ্ছতার মিশনে সামিল হয়ে, সম্পূর্ণ অনুষ্ঠান টি কোভিড স্বাস্থ্যবিধি মেনে করা হয়”।

রাজ কলেজের তরফে প্রিন্সিপ্যাল ড: নিরঞ্জন মন্ডল জানান ” পাল্লারোড ছাড়াও পূর্ব বর্ধমানের আরো ২টি জায়গায় এই ক্লিননেশ ড্রাইভ চালানো হয়েছে বর্ধমান রাজ কলেজ এন.এস.এস. ইউনিট এর তরফে” ;

পল্লিমঙ্গল সমিতির তরফে সচিব সন্দীপন সরকার জানান “কোভিড আমাদের বুঝিয়ে দিয়েছে স্বচ্ছতা কতটা জরুরী, আমাদের নিজেদের আশপাশ সর্বদা স্বচ্ছ রাখা সত্যিই অত্যন্ত দরকারী”

Related posts

বিজেপি সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে তৃণমূলের মিছিল জামালপুরে

E Zero Point

২০২১-এ সোনার বাংলা গড়বোঃ বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল

E Zero Point

নিয়ন্ত্রন হারিয়ে বাস উল্টে গেলো ভাতারে

E Zero Point

মতামত দিন