27/04/2024 : 2:37 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারি পৌর শহরে ওয়ার্ডভিত্তিক গুণিজন সংবর্ধনা

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, এম. কে. হিমু, মেমারি,  ২ জানুয়ারি ২০২১:


কৃষ্টি ও সংস্কৃতি চাষে উর্ব্বর বাংলার মাটি। এই মাটিতেই জন্ম গ্রহণ করেছেন রবীন্দ্রনাথ থেকে নজরুল, বিদ্যাসাগর থেকে রামমোহন প্রভৃতি গুণী ব্যক্তি। বাংলার সেই ঐতিহ্য বহন করে চলেছে বর্তমান বুদ্ধিজীবি, শিক্ষক, সাহিত্যিক, শিল্পী থেকে সমাজের বিভিন্ন স্তরের ব্যক্তিরা।

গত শুক্রবার বছরের প্রথম দিনে মেমারি শহর তৃণমূল কংগ্রেস কমিটির পক্ষ থেকে মেমারি পৌরসভার প্রতিটি ওয়ার্ডের বিভিন্ন গুণীজনদের সংবর্ধনা দেওয়া হল। সংবর্ধনা প্রাপকরা হলেন- গৌতম মন্ডল (শিক্ষক)ওয়ার্ড-১, পল্লব চ্যাট্টার্জী (হাইকোর্ট উকিল)- ওয়ার্ড -২, ডাঃ রতন সরকার (ওয়ার্ড -৩), অধ্যাপক অনুপম গড়াই (ওয়ার্ড – ৪), জাফারুল্লা সাহেব(শিক্ষক) ওয়ার্ড -৬, ডঃপ্রফুল্ল কুমার পান (ওয়ার্ড – ৭), চন্দ্র নারায়ন বৈরাগ্য (বিজ্ঞানী)ওয়ার্ড -৮, অশোক কোলে (ব্যবসায়ী)ওয়ার্ড -৯, হাজী সহীদুল্লাহ (ওয়ার্ড – ১১), ডাঃ দীলিপ গোস্বামী (ওয়ার্ড -১২), আঞ্জু মনোয়ারা আনসারী (লেখিকা) ওয়ার্ড -১৩, স্বদেশ মজুমদার (সাংবাদিক) ওয়ার্ড -১৪, সাবির হোসেন (ওয়ার্ড -১৬), মহাদেব টুডু (শিক্ষক)
শুভাশীষ মল্লিক (লেখিক), স্বপন ব্যানার্জী(হাইকোর্ট উকিল)ওয়ার্ড নং-৫, মনোরঞ্জন কোনার(প্রাক্তন শিক্ষক)১০ নং ওয়ার্ড।

করোনা পরিস্থিতির জন্য সকলের বাড়ি বাড়ি গিয়ে উত্তরীয় ও পুষ্প সহযোগে সম্মাণপত্র প্রদান করেন মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অচিন্ত চট্টোপাধ্যায়, সহ সভাপি আশীষ ঘোষদোস্তিদার, তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির সম্পাদক কৌশিক মল্লিক সহ অন্যান্য নেতৃত্বরা।

মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অচিন্ত চট্টোপাধ্যায় জানান যে, মেমারি শহরের বিশিষ্ট গুণীজনেরা তাদের সৃজনশীলতার জন্য নিজ নিজ ক্ষেত্রে বাংলার মাটিকে করে তুলেছে ঐতিহ্যশালী। আমরা তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবসে তাদের সম্মান জানাতে পেরে কৃতজ্ঞ।

দল-মত-ধর্ম নির্বিশেষে এই ধরনের উদ্যোগকে মেমারিবাসী স্বাগত জানিয়েছেন।

Related posts

গলসীতে স্বচ্ছতা অভিযান

E Zero Point

সেমাই-লাচ্চা বিক্রিতেও করোনা প্রভাব 

E Zero Point

রায়নার মিলন সেতুর ভাঙ্গন পরিস্থিতিঃ আধিকারিক পরিদর্শন

E Zero Point

মতামত দিন