29/03/2024 : 11:54 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানভাতার

তৃণমূলনেত্রী মমতা ব্যানার্জির ছবি বিকৃত করায় ব্যাপক রাজনৈতিক উত্তেজনা

জিরো পয়েন্ট নিউজ আমিরুল ইসলাম, ভাতার, ৫ এপ্রিল ২০২১:


তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জির ছবি বিকৃত করায় ব্যাপক রাজনৈতিক উত্তেজনা ভাতারের নিত্যানন্দপুর গ্রামে। মুখ্যমন্ত্রীর ছবি, ফেস্টুন নিয়ে রাজ্যের বিভিন্ন জায়গায় নানা অশান্তি ঘটনা ঘটেছে।

ভাতারের নিত্যানন্দপুর গ্রামে এবার মুখ্যমন্ত্রীর ছবিতে মাথায় সিঁদুর ও কপালে টিপ দিয়ে ছবি বিকৃত করায় রাজনৈতিক উত্তেজনা চরমে। ভাতার ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি জুলফিকার আলী জানান, আমার কাছে খবর আসে নিত্যানন্দপুর গ্রামে আমাদের নেত্রী ও নয়নের মনির ছবি বিকৃত করা হয়েছে। চরম নিন্দনীয় ঘটনা। এরকম নোংরা রাজনীতি মেনে নেয়া যায়না। বিজেপির চক্রান্ত করে করেছে তার কারণ যে ছবির উপর এই ঘটনাটি ঘটেছে তার পাশেই বিজেপির দলীয় কার্যালয়।
এ বিষয়ে আমরা লিখিত অভিযোগ জানাবো ভাতার থানায় ও নির্বাচন কমিশনকে।

মুখ্যমন্ত্রীর ছবির উপর এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক উত্তেজনা ছড়িয়ে পড়ে নিত্যানন্দপুর গ্রামে। তৃণমূলের সকল নেতৃত্ব গ্রামে পৌঁছায়।

অপরদিকে বিজেপিএই ঘটনা অস্বীকার করেছে। বিজেপির ৩৩ মন্ডল এর সদস্য রাজু সিং জানান, ভারতীয় জনতা পার্টি এ ধরনের রাজনীতি করে না তারা এ ধরনের রাজনীতিতে বিশ্বাসী নন তৃণমূল তাদের ক্ষমতা হারাচ্ছে তাই বিজেপির নামে অপপ্রচার করছে। সমগ্র ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক উত্তেজনা রয়েছে নিত্যানন্দপুর গ্রামে।

Related posts

ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ মেমারিতে

E Zero Point

মেমারিতে এস.এফ.আই.-এর পথ অবরোধ

E Zero Point

জি বাংলায় আসছে ধারাবাহিক ‘পাণ্ডব গোয়েন্দা’

E Zero Point

মতামত দিন