09/05/2024 : 12:49 AM
আমার বাংলাকাটোয়াদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

কেতুগ্রাম বিধানসভার সিপিএম প্রার্থী মিজানুর কবির এর নিবিড় প্রচার

জিরো পয়েন্ট নিউজ – এস. নূরুল, কাটোয়া, ৫ এপ্রিল ২০২১:


গত ৩ ও ৪ এপ্রিল দুদিন ধরে কেতুগ্রাম বিধান সভা ক্ষেত্রের শৃখন্ড ও কোসিগ্রাম অঞ্চলে নিবিড় জনসংযোগ ও প্রচার চালালেন। কেতুগ্রাম বিধান সভার জোট সমর্থিত সিপিএম এর তরুণ পার্থী মিজানুর কবির (ধীরাজ)।

শৃখন্ড অঞ্চলের শৃখন্ড চন্দ্রোকটা, কদমপুকুর ,গাঙ্গুলি ডাঙ্গা ও কোসিগ্রাম অঞ্চলের ননগর,কোসিগ্রাম, খায়েরহাট, যোতিনপুর, রাজুয়া ও চুরপুনি গ্রামে প্রচার সারলেন। উপস্থিত ছিলেন কাটোয়া এক এরিয়া কমিটির সম্পাদক কমল ঠাকুর জানালেন,” প্রচারে ব্যাপক মানুষের সাড়া মিলছে। মানুষ তাদের ক্ষোভের কথা বলছেন। সংখ্যালঘু অংশের কিছু মানুষ যারা আমাদের থেকে কিছুটা দূরে সরে গিয়েছিলেন তারা দারুন সাড়া দিয়ে আমাদের দিকে ফিরে আসছেন।

এখানে মানুষ দেখেছে কিভাবে কাটোয়া তাপ বিদ্দ্যুৎ প্রজেক্ট আটকে রেখে এলাকাকে উন্নয়ন ও কর্মসংস্থান এর থেকে দূরে রেখেছে। মানুষ তাদের দৈনন্দিন জীবনে তৃণমূলের দুর্নীতি ও তোলাবাজ থেকে মুক্তি পেতে ও তাদের দোসর বিজেপিকে হারাতে আমাদের তরুণ প্রার্থীকে ভোট দেবেন।

“ এছাড়া মিজানুর কবীর (ধীরাজ) এর প্রচারে সঙ্গ দেন তাঁর ইলেকশন এজেন্ট প্রাক্তন বিধায়ক তমাল মাঝি, অসীতাভ মল্লিক, নোটন মাঝি, কোসিগ্রাম থেকে গৌতম মাঝি, মৃত্যুঞ্জয় প্রামানিক, কংগ্রেস নেতা বিজেপি পার্থী শ্যামা মজুমদার এর ভাই দীপক মজুমদার প্রমুখ নেতা।উল্লেখ্য যে যৌথ ভাবে কংগ্রেস ছাড়াও গাঙ্গুলিডাঙ্গা গ্রামে আই এস এফ এর পতাকা ও কিছু সমর্থকে ধীরাজ বাবুর সাথে দেখা যায়।

Related posts

জগদ্ধাত্রী পূজা উপলক্ষে শীত বস্ত্র বিতরণ

E Zero Point

বিটরা হাইস্কুলে বিবেক চেতনা উৎসব ২০২১

E Zero Point

পঞ্চায়েত ভোটঃ পূর্ব বর্ধমান জেলা পরিষদের সিপিআইএম এর প্রার্থী তালিকা

E Zero Point

মতামত দিন