01/05/2024 : 6:35 PM
আমার বাংলাউত্তর বঙ্গমালদহ

নির্দল প্রার্থীর প্রচারে এসে ফিরে যেতে হলো বলিউড তারকাকে

জিরো পয়েন্ট নিউজ সুমিত ঘোষ, মালদা, ২১ এপ্রিল ২০২১:


নির্বাচনী প্রচারে এসে ও হুমকির মুখে পড়ে প্রচারে যোগ না দিয়েই ফিরে যেতে হলো টলিউড তারকাকে। এমনই গুরুতর অভিযোগ রতুয়া বিধানসভা কেন্দ্রে নির্দল প্রার্থী পায়েল খাতুন এর। রতুয়া বিধানসভা কেন্দ্রের নির্দল প্রার্থী পায়েল খাতুন এর দাবি আজ ২১ এপ্রিলের তার সমর্থনে একটি রেলিতে হাজির থাকার কথা ছিল বলিউড তারকা ঋত্বিকা সেনের।

পায়েল খাতুন এর সমর্থনে একুশে এপ্রিল নির্বাচনী প্রচারে হাজির থাকার বিষয়টি তিনি ভিডিও বার্তার মাধ্যমে ও জানান ।নির্ঘণ্ট অনুযায়ী গত ২১ এপ্রিল পায়েল খাতুন এর সমর্থনে নির্বাচনী প্রচারে যোগ দিতে মালদা এসে হাজির হন বলিউড নায়িকা ঋত্বিকা সেন। মালদার একটি বেসরকারি হোটেলে তিনি এসে ওঠেন একুশে এপ্রিল পায়েল খাতুন এর সমর্থনে একটি রেলিতে যোগ দেবেন বলে। সবই ঠিক ছিলো। কিন্তু গতকাল গভীর রাতে তাকে আবার কলকাতা ফিরে যেতে হয়। পায়েল খাতুন এর অভিযোগ বিরোধীদের চাপে পড়ে তাকে ফেরত যেতে হয়।

পায়েল খাতুন এর দাবি যাতে তার রেলিতে ঋত্বিকা অংশগ্রহণ না করে সেই জন্য ঋত্বিকা কে বিভিন্ন রকম হুমকি দেওয়া হয়। এমনকি তাঁর কর্মজীবন শেষ করে দেওয়া হবে বলে তাকে হুমকি দেওয়া হয়। এমনই অভিযোগ নির্দল প্রার্থী পায়েলের। পায়েল খাতুন এর দাবি গত তিনদিন ধরে টলিউড নায়িকা অঞ্জু ঘোষ কে সঙ্গে নিয়ে প্রচারে ঝড় খুলেছেন তিনি। তাই বিরোধীরা ভয় পেয়েছে। পায়েল খাতুন বিরোধীদের উদ্দেশ্যে বলেন ভয় দেখিয়ে লাভ নেই। জনগণ তার হাতে আছে। রতুয়া বিধানসভায় জয় নিশ্চিত।

Related posts

দুর্গাপুজোর জন্য মন্ত্রীর বস্ত্রবিতরণ মঙ্গলকোটে

E Zero Point

চলো যাই গ্রামে কর্মসূচি মেমারিতে

E Zero Point

টাকি প্রাথমিক বালিকা  বিদ্যালয়ে পড়ুয়াদের পুরস্কার বিতরণ 

E Zero Point

মতামত দিন