29/09/2022 : 1:51 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

বিজেপি কর্মীর বাড়িতে গিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তৃণমূলের যুব সভাপতি

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি,  ২৪ মে ২০২১:


করোনার দ্বিতীয় ঢেউ দিন দিন যেভাবে চিন্তা বাড়াচ্ছে তার উপরে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ইয়াস। করোনার সাথে সাথে ইয়াসের মোকাবিলা করতে সব রকম ভাবে তৈরি রাজ্য প্রশাসন। এদিকে করোনার সংক্রমণকিছুতেই আটকানো যাচ্ছে না। লাগাম টানা যাচ্ছে না মৃত্যুতেও।

এমত অবস্থায় সাধারণ মানুষের পাশে থেকে রাজ্য সরকার থেকে প্রশাসন এবং বেশ কিছু স্বেচ্ছাসেবী সংস্থা সাথে সাথে শাসকদলের জনপ্রতিনিধিরাও করোনা মোকাবিলায় লড়াই চালিয়ে যাচ্ছে। কিন্তু গত বিধানসভা ভোটের আগে বিভিন্ন পথসভা ও জনসভাতে বাম, বিজেপি রাজনৈতিক দলের নেতৃত্ব উন্নয়নের সাথে সাথে মানুষের সুখ দুঃখে মানুষের পাশে দাঁড়াবার আশ্বাস দিয়েছিলেন। বর্তমানে বামকর্মীদের রেড ভলেন্টিয়ার নামে দেখা গেলেও রাজ‍্যের একমাত্র বিরোধী দল বিজেপি কর্মীদের দূরবীন দিয়েও দেখা যাচ্ছেনা।


এমত অবস্থায় দাঁড়িয়ে এক অন্য ছবি দেখা গেল পূর্ব বর্ধমান জেলার মেমারিতে। এদিন মেমারি শহরের বিজেপি কর্মী অভিজিৎ ধারার মায়ের অসুস্থতার খবর পেয়ে মেমারি শহর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সৌরভ সাঁতরা তাদের বাড়িতে গিয়ে অভিজিৎ ধারার মায়ের শারীরিক অবস্থার খবর এবং বেশ কিছু প্রয়োজনীয় ওষুধ, স্যানিটাইজার এবং খাদ্য সামগ্রী দিয়ে আসেন।

তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সৌরভ সাঁতরা জানান যে, আমরা রঙ না দেখে মানুষের জন্য ৩৬৫ দিন মমতা ব্যানার্জীর আর্দশে কাজ করি। মানুষের অসময়ে মেমারি শহরের তৃণমূল কর্মীরা সবসময় পাশে থাকবে।

ভোটের পরে শাসক দলের পক্ষ থেকে বিরোধী দলের কর্মীর প্রতি এই মানবিক ভাবাবেগ সমস্ত রাজনৈতিক দলের কাছে এক দৃষ্টান্ত মূলক নিদর্শন বলে মনে করছেন রাজনৈতিক মহল।

Related posts

বড় দুর্ঘটনা থেকে রক্ষাঃ মেমারিতে পার্কের দেওয়ালে লরির ধাক্কা

E Zero Point

কান্দি বিধানসভা বুথ ভিত্তিক কর্মীসভা তৃণমূলের

E Zero Point

শিক্ষক সংবর্ধনা মগরার ত্রিবেণীতে

E Zero Point

মতামত দিন