29/09/2022 : 1:17 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

করোনা সচেতনতায় মেমারি শহর তৃণমূল যুব কংগ্রেস

জিরো পয়েন্ট নিউজ ডেস্কঅতনু ঘোষ, মেমারি, ২৩ মে ২০২১:


করোনা মোকাবিলায় পথে মেমারি শহর তৃণমূল যুব কংগ্রেসকরোনা ভাইরাসের সংক্রমণ দিন দিন বাড়ছে। পূর্ব বর্ধমান জেলাকে করোনার করাল গ্রাস থেকে মুক্ত করার সর্বত্ত প্রচেষ্টা চালাচ্ছে বিভিন্ন রাজনৈতিক দল থেকে শুরু করে প্রশাসন। ইতিমধ্যে জেলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ব্লকে ব্লকে বিভিন্ন সতর্কতামূলক প্রচার কর্মসূচীও চলছে । মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করোনাভাইরাস এর সংক্রমণ রোধে প্রথম ও মূল পদক্ষেপ।

করোনাভাইরাস যাতে না ছড়িয়ে পড়ে তার জন্য মানুষকে সচেতনতা বার্তা দিতে এদিন পূর্ব বর্ধমান জেলার মেমারি শহরের পথে বাজারে দোকান হাটে করোনা সচেতনতায় মাস্ক বিতরণ করল মেমারি শহর তৃণমূল যুব কংগ্রেস।

পূর্ব বর্ধমান জেলার তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি রাসবিহারী হালদারে নির্দেশে এই কর্মসূচি পালিত হয় বলে জানা যায়। এই সচেতনতা মূলক প্রচার অভিযানে উপস্থিত ছিলেন মেমারি শহর তৃনমূল যুব কংগ্রেসের সম্পাদক রাজকুমার রায় ( শৌভিক) এর নেতৃত্বে মেমারী শহর ও ১০ নং ওয়ার্ড তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ হইতে মাস্ক বিতরণ সচেতন করার জন্য সচেতনতা মূলক প্রচার কর্মসূচী করা হয়।

উপস্থিত ছিলেন মেমারি শহর তৃনমূল যুব কংগ্রেসের সভাপতি সৌরভ সাঁতরা, মেমারি শহর তৃনমূল যুব কংগ্রেসের সহ-সভাপতি নূর আরিফ নাওয়াজ, মেমারি ১০ নং ওয়ার্ড তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি শেখ শাজিদ, মেমারি শহর তৃনমূল যুব কংগ্রেসের সম্পাদক শেখ নাজির, যুব নেতা সৈকত, দিনেশ, শাজিদ, শুভাশীষ, সৌরভ, শামিম ও শেখ রাকেশ সহ আরো অনেক যুব কর্মীরা।

Related posts

রিপোর্ট পজিটিভ আসায় ফাঁকা করা হল হাসপাতালের ওয়ার্ড

E Zero Point

বেআইনি ব্রাউন সুগার সহ দুই পাচারকারীকে গ্রেপ্তার

E Zero Point

প্রধান শিক্ষকের মানবিক উদ্যোগ মেমারিতে

E Zero Point

মতামত দিন