27/04/2024 : 2:39 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মাউন্ট ইউনাম জয় করে ঘরে ফিরলেন মেমারির রাজা

জিরো পয়েন্ট নিউজ ডেস্কঅতনু ঘোষ ও নূর আহামেদ, মেমারি, ২৯ জুলাই ২০২১:


২০ হাজার ১০০ ফুট উচ্চতার শৃঙ্গ হিমাচল প্রদেশে অবস্থিত মাউন্ট ইউনাম । গত ১৬ জুলাই থেকে শুরু হওয়া এই পর্বত অভিযানে হিমাচল প্রদেশের মাউন্ট ইউনাম শৃঙ্গ ছুঁয়েছেন পূর্ব বর্ধমানের মেমারি শহরের মহম্মদ নওয়াজ, যাকে মেমারি শহরে রাজা বলে সকলেই চেনে। তার এই সাফল্যে গর্বিত জেলাবাসি থেকে মেমারির শহরবাসী। এদিন সকালে মাউন্ট ইউনাম জয় করে ঘরে ফিরলেন মেমারির ঘরের ছেলে মোহাম্মদ নওয়াজ।

মেমারির ছেলে সারাদেশের কাছে মেমারির নাম উজ্জ্বল করায় খুশি সকলে। এদিন সকালে মেমারির মাটিতে পা রাখার সঙ্গে সঙ্গেই রাজাকে ঘিরে মেমারিবাসির চোখে মুখে ছিল আনন্দের উচ্ছ্বাস। মেমারি শহরের স্বপ্নভূমি ওয়েলফেয়ার অর্গানাইজেশনের পক্ষ থেকে রাজা কে সংবর্ধনাও দেওয়া হয় এবং মেমারি বাসিকে সাথে নিয়ে মোহাম্মদ নওয়াজ ওরফে রাজা কে ফুলের মালা পরিয়ে স্বপ্নভূমি ওয়েলফেয়ার অর্গানাইজেশনের সদস্যরা মেমারি শহরের রাস্তা পরিক্রমা করেন।

আরও দেখুন- মাউন্ট ইউনাম জয় করলেন মেমারির রাজা

স্বপ্নভূমি ওয়েলফেয়ার অর্গানাইজেশনের পক্ষ থেকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেমারি পৌরসভা ১০ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর সুপ্রিয় সামন্ত, মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি আশীষ ঘোষ দস্তিদার সহ স্বপ্নভূমি ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সদস্য শেখ সৈকত ,নাসের ইমাম(ডালিম),শেখ ইনসান আলী,জয়নাল মল্লিক,স্নেহাসিস ঘোষদস্তিদার ও অন্যান্য সদস্যবৃন্দরা। রাজার এই সাফল্যে সকলের সাথে খুশি আমরাও। আগামী দিনে আরো বড় সফলতা কামনা করি।

Related posts

আধার কার্ড নিষ্ক্রিয়র চিঠি বাড়িতে পৌঁছাতেই আতঙ্কিত পূর্বস্থলীবাসী

E Zero Point

বাংলা ভাগের ষড়যন্ত্রের প্রতিবাদে বর্ধমানে প্রতিবাদ সভা

E Zero Point

অবৈধভাবে দামোদরের মাটি কাটার অভিযোগে মেমারিতে গ্রেপ্তার ৩

E Zero Point

মতামত দিন