10/05/2024 : 10:47 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

করোনাকালে মুনমুনের অবদানের কথা মনে রাখবে বর্ধমানবাসী

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, বর্ধমান, ৩০ জুলাই ২০২১:


অস্থায়ী কর্মী হয়েও করোনার শুরু থেকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে অক্লান্তভাবে নমুনা পরীক্ষার কাজ করে আসছেন মুনমুন। তাঁর এই কাজের প্রতি দায়বদ্ধতা ও সাহসিকতার প্রশংসা করেছেন হাসপাতালের চিকিৎসক থেকে শুরু করে অন্যান্য কর্মীরা। তাঁর এই কাজের সম্পর্কে জেনে এল ইন্ডিয়া মানবধিকার সংগঠনের পক্ষ থেকে সম্মান জানানো হলো শুক্রবার। দীর্ঘদিন নিঃস্বার্থভাবে কাজ করে যাওয়া মুনমুন এই স্বীকৃত পেয়ে খুবই খুশি। এই সম্মান আগামীদিনে কাজ করার উৎসাহ জোগাবে বলে জনিয়েছেন তিনি।


হাসপাতালে প্রথম করোনা রোগীর শুশ্রুষা করা ও সাহসিকতার সঙ্গে করোনা রোগীদের নমুনা সংগ্রহ করার কাজ করে এসেছেন তিনি। এমনকি মর্গে গিয়ে মৃত রোগীর নমুনা সংগ্রহের কাজও করেছেন তিনি। সহকর্মীরা একের পর এক অসুখ হয়ে ছুটিতে চলে গেলেও নির্দ্বিধায় নিজের দায়িত্ব পালন করে গিয়েছেন তিনি। তাঁর এই রূপ কাজের প্রতি নিষ্ঠার জনই মানবধিকার সংগঠনের পক্ষ থেকে সম্মান জানানো হয়েছে তাঁকে। বুধবার সংগঠনের সদস্যরা তাঁর হাতে এই সম্মান তুলে দেন।


মুনমুন দাস দে জানান, ” আমি এই সম্মান পেয়ে খুব খুশি। আমি এইভাবেই কাজ করে যেতে চাই। হাসপাতালের সমস্ত চিকিৎসক, সহকর্মীরা আমাকে সহযোগিতা করেছেন। তাঁদেরকেও অনেক ধন্যবাদ জানাই। আমি বর্তমানে অস্থায়ী কর্মী হিসেবে কাজ করছি। পরিবারের দায়িত্ব আমার একার কাঁধে। ভাবিষতেও যেন সুনিশ্চিত ভাবে কাজ করে যেতে পারি তাঁর জন্য আবেদন রাখছি।

Related posts

শিক্ষাকর্মীদের কনভেনশন বর্ধমান শহরে

E Zero Point

ইটাচুনা চক্রের নিখিল বঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে দ্বারবাসিনী অঞ্চলে ত্রাণ বিলি

E Zero Point

সমবায় থেকে খেলে উগলে ফেলতে হবেঃ মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী

E Zero Point

মতামত দিন