04/05/2024 : 2:14 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

প্ল্যান পাসের জন্য চল্লিশ হাজার টাকা আত্মসাৎ!!! অভিযোগ উঠল পূর্ব বর্ধমানে এক পঞ্চায়েত সদস্যার বিরুদ্ধে

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, বর্ধমান, ৭ অগাষ্ট ২০২১:


পূর্ব বর্ধমানের বৈকন্ঠপুর ২ নং পঞ্চায়েতের পঞ্চায়েত সদস্যা মিতা দাস দোকানের প্ল্যান করিয়ে দেওয়ার নাম করে চল্লিশ হাজার টাকা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ তোলেন দোকান মালিক বিজয় সাঁই। তিনি জানান, তার একটি ঔষধের দোকান এন এইচ কর্তৃপক্ষ ভেঙে দেওয়ার নোটিশ দিলে দোকানের পিছনে ফাঁকা জায়গায় প্ল্যানের নকশা করান।

এরপর স্থানীয় পঞ্চায়েত সদস্যা মিতা দাসের কাছে গেলে মিতা দাস প্ল্যান পাস করিয়ে দেবার জন্য তার কাছ থেকে চল্লিশ হাজার টাকা নেন। অভিযোগ ভোটের দুই মাস আগে চল্লিশ হাজার টাকা দিলেও এখনো প্ল্যান পাননি তিনি। যেকোনো দিন এন এইচ কতৃপক্ষ তার ঔষধের দোকান ভেঙে দিতে পারে আশঙ্কায় পিছনের ফাঁকা জায়গায় দোকান ঘর ঢালাইয়ের কথা মিতা দাসকে জানাতে গেলেই মিতা দাস অফার দেন বলে জানান বিজয় বাবু। মিতা দাস বলেন ঘর ঢালাই করে নিতে, কিছু হলে তিনি সামলাবেন বলে তাকে আশ্বস্ত করেন মিতা দেবী। এমনটাই দাবি বিজয় বাবুর।

যদিও তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ মিথ্যা বলে দাবি করেন মিতা দেবী। টেলিফোনে তিনি জানান, তিনি বিজয় সাঁই নামে কাউকে চেনেন না। তিনি কারো কাছ থেকে কোনো টাকা নেননি। তিনি জানান, পঞ্চায়েত প্ল্যান পাস করে না। পরক্ষণেই তিনি জানান, বিজয় বাবুর ঐ জায়গাটি অবৈধ। আমাকে চক্রান্ত করে ঐ এলাকার কিছু অসাধু তৃণমূল কর্মী ফাঁসানোর চক্রান্ত করছে। স্থানীয় তৃণমূল নেতা মোজাম্মেল সাহের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ তোলেন তিনি। স্থানীয় তৃণমূল নেতা মোজাম্মেল সাহ অবশ্য মিতা দেবীর বিরুদ্ধে একাধিক ব্যক্তির কাছে টাকা নেওয়ার অভিযোগ তুলেছেন। এমনকি এবিষয়ে এর আগেও একাধিকবার দলীয় উচ্চ নেতৃত্বকে জানানো হয়েছে বলে জানান তিনি।

Related posts

আদিবাসী সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত লাগায় পথ অবরোধ পান্ডুয়ায়

E Zero Point

বর্ধমানের বৈকুণ্ঠপুরে পাড়ায় সমাধান

E Zero Point

প্রাক নির্বাচনী সমীক্ষাঃ মঙ্গলকোটের চানক অঞ্চলের পুরনো তৃণমূল নেতারা কেন চুপচাপ ?

E Zero Point

মতামত দিন