03/02/2023 : 1:42 AM
আমার বাংলাউত্তর বঙ্গমালদহ

দুর্নীতির অপরাধে পঞ্চায়েত সমিতির সভাপতিকে অপসারণ

জিরো পয়েন্ট নিউজ সুমিত ঘোষ, মালদা, ২৬ অগাষ্ট ২০২১:


তৃণমূল শীর্ষ নেতৃত্ব বারবার বলছে দলীয় পঞ্চায়েত প্রধান বা পঞ্চায়েত সমিতির সভাপতির বিরুদ্ধে অনাস্থা আনা যাবে না কিংবা অনাস্থা আনতে গেলেও দলের সাথে আলোচনা করেই তা আনতে হবে। ঠিক সেই সময় কালিয়াচক ২ নম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির ব্লক সভাপতির বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব পাশ হওয়ার পরেই সাংবাদিক বৈঠক করেন প্রাক্তন পঞ্চায়েত সমিতির সভাপতি টিঙ্কুর রহমান বিশ্বাস। তিনি জানান বিজেপিকে নিয়ে এই বোর্ড গঠন করছে। এর পিছনে প্রত্যক্ষ মদত দিচ্ছে এলাকার দাম্ভিক নেতা তথা বিধায়ক।


দল বিরোধী কাজ ও দুর্নীতির অপরাধে কালিয়াচক ২ নম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি টিঙ্কুর রহমান বিশ্বাসের অপসারণ করে তৃণমূল পঞ্চায়েত সমিতির সদস্যরা। পঞ্চায়েত সমিতির ২২ জন সদস্যদের মধ্যে অনাস্থাকারী ১৪ জন সদস্যের উপস্থিতি ছিলেন। সভাপতি পক্ষের কোনো সদস্য এদিন সভায় উপস্থিত হননি।

এই অভিযোগকে মানতে নারাজ কালিয়াচক ২ নম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি টিংকু রহমান বিশ্বাস। তিনি এদিন সাংবাদিক বৈঠক করে জানান, রাজনৈতিক প্রতিহিংসার কারণে তার বিরুদ্ধে এই অনাস্থা আনা হয়েছে । তৃণমূল দলের কিছু লোক বিরোধীদের সঙ্গে হাত মিলিয়ে পার্টির গাইডলাইন অমান্য করে আমাকে অপসারণ করল।বিধানসভা ভোটে আমার এলাকায় ভোটের ফলাফল বিশ্লেষণ করলেই তা বোঝা যাবে।প্রত্যক্ষ ভাবে এলাকার দাম্ভিক বিধায়কের মদতে এই ঘটনা ঘটছে। আমি সমস্ত ঘটনা জেলা নেতৃত্বকে জানয়েছি।

Related posts

শুভেন্দু অধিকারী না মুকুল রায় কে হবেন বিরোধী দলনেতা?

E Zero Point

এবার টাকা লোন নিন মোবাইল অ্যাপের মাধ্যমে

E Zero Point

ভাতারের শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রম এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

E Zero Point

মতামত দিন