05/10/2022 : 5:41 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

যুব নেতা নিত্যানন্দ ব্যানার্জীর হাত ধরে মেমারিতে তৃণমূলে যোগদান

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি, ২৯ অগাষ্ট ২০২১:


বিধানসভা ভোটে বিপুল সংখ্যা গরিষ্ঠতা নিয়ে তৃতীয়বারের ক্ষমতায় প্রত্যাবর্তন ঘটেছে তৃণমূলের। বিজেপির ২০০-র বেশি আসন নিয়ে ক্ষমতা দখলের স্বপ্ন ভেস্তে গিয়েছে। আর ভোটের পরই শুরু হয়েছে উল্টো স্রোত। বিজেপি থেকে তৃণমূলে প্রত্যেকদিনই রাজ্যের কোথাও না কোথাও তৃণমূলে যোগদানের খবর আসছে।

এদিন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক নিত্যানন্দ ব্যানার্জি হাত ধরে মেমারি ১ নম্বর ব্লকের বাগিলা অঞ্চলের দিলাল পুর গ্রামের রায় পাড়ায় অন্যান্য বিরোধী রাজনৈতিক দল ছেড়ে বেশ কিছু কর্মী সমর্থক তৃণমূলে যোগদান করেন। যোগদানকারীদের মধ্যে বেশি সংখ্যক যোগদানকারী এদিন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলো এদিন।


প্রায় পাঁচশত অন্যান্য রাজনৈতিক দলের কর্মী সমর্থকরা এ দিন তৃণমূলে যোগদান করেন বলে জানান জেলা তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক নিত্যানন্দ ব্যানার্জি। তিনি আরো জানান যে “যারা ভুল বুঝে বিজেপি এবং অন্যান্য রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হয়েছিলেন কিংবা চলে গিয়েছিলেন তাঁরা আবার তৃণমূলের হাত শক্ত করার জন্য যোগদান করেছেন । আমরা আগামী দিনে মমতা বন্দ্যোপাধ্যায়কে শক্তিশালী করার জন্য এবং মুক্ত ভারতবর্ষ তৈরি করার জন্য এক সঙ্গে লড়াই করব ।”

জেলা যুব তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক নিত্যানন্দ ব্যানার্জির পাশাপাশি আজকের এই যোগদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা এসসি ওবিসি সেলের সহ সভাপতি সমীরণ মজুমদার, ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সহ-সভাপতি সৌমিত্র চ্যাটার্জী, ব্লক তৃণমূল সংখ্যালঘু সেলের সভাপতি মীর পারভেজ, ব্লক তৃণমূল জয় হিন্দ বাহিনীর সভাপতি প্রলয় পাল, নিমো দু’নম্বর অঞ্চল তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি বাবু সিংহ রায় ও শিক্ষক নেতা মৃন্ময় ঘোষ, দিলালপুর গ্রামের পঞ্চায়েত সদস্য সমীর ঘোষ সহ অন্যান্য স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

রাজ্যের বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের কার্যত হিড়িক পড়ে গিয়েছিল। কিন্তু বিধানসভা ভোটে বিপুল সংখ্যা গরিষ্ঠতা নিয়ে তৃতীয়বারের ক্ষমতায় প্রত্যাবর্তন ঘটার পর বিপরীত ছবি দেখা যাচ্ছে রাজ্যের সর্বত্র। মহিলা তৃণমূল কর্মী সমর্থকরা উলুধ্বনী ও শঙ্খ বাজিয়ে যোগদানকারীদের তৃণমূল কংগ্রেসে স্বাগত জানান।

Related posts

বড়ঞা থানার কুলিতে পথ দুর্ঘটনায় জখম এক

E Zero Point

পথদুর্ঘটনায় কালনায় যুবকের মৃত্যু

E Zero Point

দশটি বাইক উদ্ধার করলো মেমারি থানার পুলিশ, গ্রেপ্তার ২

E Zero Point

মতামত দিন