29/09/2022 : 4:05 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানরায়না

পুলিশ দিবস পালিত হল রায়নার মাধবডিহি থানার উদ্যোগে

জিরো পয়েন্ট নিউজ – কল্যাণ দত্ত, পূর্ব বর্ধমান, ১ সেপ্টেম্বর ২০২১:


সকলে যখন দরজা বন্ধ করে করোনা মোকাবিলা করেছেন, তখন রাস্তায় নেমে ভাইরাসের সঙ্গে লড়াই করেছেন পুলিশকর্মীরা। কোভিড পরিস্থিতিতে তাঁদের কাজের প্রশংসা করে ১ সেপ্টেম্বর দিনটিকে এবার থেকে পুলিশ দিবস হিসাবে পালনের কথা ঘোষণা করেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্নে সাংবাদিক বৈঠকে রাজ্য এবং কলকাতা পুলিশের ভূয়সী প্রশংসাও করেন তিনি।

মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় সাংবাদিক বৈঠক করে বলেন, “পুলিশকর্মীরা এত কাজ করছেন। তাই আমাদেরও তাঁদের দেখা উচিত। আগে আমরা ওয়েলফেয়ার বোর্ড তৈরি করেছিলাম। সেই বোর্ডও সাধ্যমতো কাজ করেছে। আবারও আমরা পুলিশের সমস্যায় পাশে দাঁড়ানোর জন্য ওয়েলফেয়ার বোর্ড তৈরি করছি। ১ সেপ্টেম্বর থেকে ওই বোর্ড কাজ শুরু করবে। প্রতি বছর ওইদিন পুলিশ দিবস হিসাবে পালিত হবে।” পুরুষদের পাশাপাশি মহিলা পুলিশরাও সমানাধিকার পাবেন বলেও জানিয়েছেন মুখ্যমন্ত্রী।


বুধবার অর্থাৎ ১ সেপ্টেম্বর পুলিশ দিবস উপলক্ষে একটি ৱ্যালি বের করা হয় পূর্ব বর্ধমান জেলার, রায়না-২ ব্লকের, মাধবডিহি থানার পক্ষ থেকে। ৱ্যালিটি শুরু হয় বুলচাঁদ থেকে এবং শেষ হয় উচালন মাঝের বাজারে। পুলিশ দিবস উপলক্ষে পুলিশ প্রশাসনের তরফে উপস্থিত ছিলেন, মাধবডিহি অফিসার ইনচার্জ সুব্রত বেড়া, সেহারাবাজার ট্রাফিক ওসি উজ্জ্বল কুমার ঘোষ, বুলচাঁদ ফাঁড়ির ইনচার্জ যাদব সিনহা সহ পুলিশ আধিকারিক এবং সিভিক ভলেন্টিয়ারা। এদিন মাধবডিহি থানার তরফে সেফ ড্রাইভ, সেভ লাইফের প্রচার ও করা হয়। করোনা সচেতনতা সম্পর্কিত সাবধানতার বার্তা প্রদান করেন, মাধবডিহি থানার ওসি সুব্রত বেড়া।



Related posts

৫১৪ বছরের প্রাচীন ঐতিহ্যশালী মাছের মেলা হুগলিতে

E Zero Point

খেলা হবে দিবস পালন মেমারিতে

E Zero Point

এস.আই সঞ্জয় সিং-এর পর আরও দুই কনস্টেবল করোনা আক্রান্ত মেমারি থানায়

E Zero Point

মতামত দিন