30/11/2022 : 8:32 AM
BREAKING NEWS
আমার বাংলাখণ্ডঘোষদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

দুয়ারে সরকার শিবিরে কর্তব্যরত পুলিশ কর্মীদের সম্মাননা জ্ঞাপন

জিরো পয়েন্ট নিউজ – কল্যাণ দত্ত, পূর্ব বর্ধমান, ১ সেপ্টেম্বর ২০২১:


পশ্চিমবঙ্গে বাম সরকারের পালাবদলের পর প্রতিষ্ঠিত হয় মা মাটি মানুষের সরকার অর্থাৎ তৃণমূলের সরকার । যে সরকারের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় বসার পর ১লা সেপ্টেম্বর দিনটিকে বাংলার মানুষের সুরক্ষার স্বার্থে বিভিন্ন ক্ষেত্রে যারা ২৪*৭ ঘণ্টা পরিসেবা দিয়ে থাকেন, সেই পুলিশদেরকে সম্মান জানাতে ১লা সেপ্টেম্বর দিনটিকে পুলিশ দিবস হিসেবে ঘোষণা করেন।

বুধবার খণ্ডঘোষ ব্লক তথা খণ্ডঘোষ পঞ্চায়েত সমিতির পক্ষ থেকে ১০টি গ্রাম পঞ্চায়েতে যে দুয়ারে সরকার শিবির চলছে, বুধবার কৈয়ড় গ্রাম পঞ্চায়েতের গুইর হাই মাদ্রাসা মাঠে দুয়ারের সরকার শিবির অনুষ্ঠিত হয়। উক্ত শিবিরে যে সমস্ত খণ্ডঘোষ থানার পুলিশ ফোর্স, পুলিশ প্রশাসনের এসআই সহ মহিলা পুলিশ কনস্টেবল এবং কর্মীরা যারা কর্তব্য রত ছিলেন বুধবার খণ্ডঘোষ পঞ্চায়েত সমিতির পক্ষ থেকে বুধবার ১লা সেপ্টেম্বর মুখ্যমন্ত্রী যে দিনটাকে পুলিশ দিবস হিসেবে পালন করছেন, তাঁরই অনুপ্রেরণায় খণ্ডঘোষ পঞ্চায়েত সমিতির পক্ষ থেকে কৈয়ড় গ্রাম পঞ্চায়েত এর গুইর হাই মাদ্রাসা দুয়ারের সরকার শিবিরে কর্তব্যরত পুলিশদের পুলিশ দিবসের সম্মাননা জ্ঞাপন করা হয়।

সম্মাননা জ্ঞাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, খণ্ডঘোষ পঞ্চায়েত সমিতির সভাপতি অসিত কুমার বাগদী , জেলা পরিষদের দুই সদস্য মোহাম্মদ অপার্থিব ইসলাম এবং বিশ্বনাথ রায়, ছিলেন খণ্ডঘোষ পঞ্চায়েতের সহকারি সভাপতি শ্যামল কুমার দত্ত, কৈয়ড় গ্রাম পঞ্চায়েতের প্রধান আগমনী দলুই চক্রবর্তী এবং শাহাজান মণ্ডল সহ এলাকার স্থানীয় জনপ্রতিনিধিরা। বুধবার পুলিশ দিবসে খণ্ডঘোষ থানার কর্তব্যরত পুলিশদের সংবর্ধিত করে বুধবার জেলা পরিষদের সদস্য অপার্থিব ইসলাম জানান, “আমরা আমাদের মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অনুপ্রেরণা পুলিশ দিবস হিসেবে আজকে সম্মাননা জ্ঞাপন করা হল ।

যারা আমাদের সারাদিন ধরে একদম করোনা পরিস্থিতি থেকে শুরু করে উৎসব থেকে শুরু করে যারা সারাদিন ধরে পরিশ্রম করে পরিবার পরিজনকে দূরে সরিয়ে, যারা আমাদের পরিষেবা দিয়ে থাকেন তাদেরকে সম্মানিত করতে পেরে আমাদের আজকের নিজেদের ভালো লাগছে।এবং আজকের এই অনুষ্ঠানের সম্মাননা পেয়ে কর্তব্যরত পুলিশ কর্মীরা তারও খুশির,তারাও ধন্যবাদ জ্ঞাপন করেন খণ্ডঘোষ পঞ্চায়েত সমিতির উদ্যোগকে”।



Related posts

বিধায়ক স্বপন দেবনাথের উপস্থিতিতে দুর্গাপুজো নিয়ে বৈঠক

E Zero Point

ধ্বংসের মুখে কালনার তাঁতশিল্প

E Zero Point

আদিবাসী পাড়ার রাস্তার দাবিতে, ধান রোপণ করে বিক্ষোভ

E Zero Point

মতামত দিন