05/10/2022 : 9:28 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

ত্রিপুরায় সায়নী ঘোষকে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ প্রদর্শন মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ, পার্থ সখা অধিকারী, মেমারি,  ২৩ নভেম্বর ২০২১:


রবিবার ত্রিপুরায় পৌরসভার নির্বাচনের প্রচারের সময় তৃণমূল যুবনেত্রী সায়নী ঘোষকে ত্রিপুরার পূর্ব আগরতলা মহিলা থানায় ডেকে পাঠায় ত্রিপুরা পুলিশ। তাঁকে দীর্ঘক্ষণ জেরা করা হয়। তার পর তাঁকে গ্রেফতার করা হয়। সোমবার বিকেল পৌনে ৫টা নাগাদ তৃণমূল যুব নেত্রী সায়নী ঘোষকে আগরতলা আদালতে পেশ করা হয় এবং তার জামিন হয়।

ত্রিপুরায় তৃণমূল যুব কংগ্রেস সভানেত্রী সায়নী ঘোষকে গ্রেপ্তারের প্রতিবাদে সারা রাজ্যের সাথে সাথে পূর্ব বর্ধমান জেলার মেমারি কৃষ্ণপুর মোড়ে টায়ার জ্বালিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুতুল দাহ করে পথ অবরোধ ও বিক্ষোভ প্রদর্শন করলো বাগিলা অঞ্চল তৃণমূল কংগ্রেস।

বাগিলা অঞ্চল তৃণমূল কংগ্রেসের কার্যকরী সহ সভাপতি অর্ক ব্যানার্জীর নেতৃত্বে সংঘটিত এই প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন মেমারি বিধানসভার বিধায়ক মধুসূদন ভট্টাচার্য।

বিধায়ক জানান সারা ভারতে বিজেপির জামানা শেষ এর দিকে। ত্রিপুরায় তৃণমূলের উপর বিজেপির আক্রমণ এটাই প্রমাণ করছে।
এখানকার রাজ্য সরকার এবং কেন্দ্রীয় সরকার ক্রমশ দুর্বল হচ্ছে। তারা মানুষের থেকে দূরে সরে যাচ্ছে। ত্রিপুরা সরকার সুপ্রিম কোর্টের নির্দেশ অমান্য করে চলেছে এ ব্যাপারে রাষ্ট্রপতির  হস্তক্ষেপ করা উচিত বলে মনে করেন বিধায়ক মধুসূদন ভট্টাচার্য।

অর্ক ব্যানার্জি প্রশ্ন তোলেন, ত্রিপুরা ভারতের বাইরে নয় সুতরাং ত্রিপুরা সরকার ও ভারতীয় সংবিধান মেনে চলতে বাধ্য কিন্তু এই সরকার ভারতের সংবিধানবিরোধী কার্যকলাপ চালিয়ে যাচ্ছে কিভাবে? সুস্থভাবে গণতান্ত্রিক পদ্ধতিতে যেন
ত্রিপুরায় নির্বাচন হতে পারে, সব দল যাতে নির্বাচনে অংশগ্রহণ করতে পারে এই দাবি তোলেন অর্ক ব্যানার্জি।


Related posts

৭৫ দিনে শেষ হল বর্ধনান রেলষ্টেশন চত্বরের অন্নসেবা

E Zero Point

স্বাধীনতা দিবসের সকালে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু যুবকের, বিক্ষুব্ধ জনতার পথ অবরোধ

E Zero Point

নেটওয়ার্ক না থাকার জন্য, চরম সমস্যার সম্মুখীন ছাত্র-যুব

E Zero Point

মতামত দিন